scorecardresearch
 

Samsaptak Rajyog: শনি ও সূর্যের মিলনে বিরল সমসপ্তক রাজযোগ, ৫ রাশির ঘরে আসবেন মা লক্ষ্মী

জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির গোচর, পিছিয়ে যাওয়া, উদয় এবং অস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ১৭ অগাস্ট শনি এবং সূর্য একসঙ্গে সমসপ্তক রাজযোগ গঠন করেছেন।

Advertisement
শনি ও সূর্যের মিলনে বিরল সমসপ্তক রাজযোগ শনি ও সূর্যের মিলনে বিরল সমসপ্তক রাজযোগ
হাইলাইটস
  • ১৭ অগাস্ট শনি এবং সূর্য একসঙ্গে সমসপ্তক রাজযোগ গঠন করেছেন
  • ১৭ অগাস্ট বৃহস্পতিবার সূর্য সিংহ রাশিতে প্রবেশ করেছেন

জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির গোচর, পিছিয়ে যাওয়া, উদয় এবং অস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ১৭ অগাস্ট শনি এবং সূর্য একসঙ্গে সমসপ্তক রাজযোগ গঠন করেছেন। ১৭ অগাস্ট বৃহস্পতিবার সূর্য সিংহ রাশিতে প্রবেশ করেছেন। এ সময় কুম্ভ রাশিতে শনি এবং সিংহ রাশিতে রবির আগমনের কারণে সমসপ্তক রাজযোগ গঠিত হয়। এটি সমস্ত রাশিচক্রের চিহ্নগুলিকে প্রভাবিত করবে, তবে ৪টি রাশির লোকেরা এই যোগ থেকে সবচেয়ে বেশি উপকৃত হতে পারে।

এই সমসপ্তক রাজযোগ চারটি রাশির জন্য সুসময় বয়ে আনবে। এর ফলে ওই রাশির মানুষের ঘরে লক্ষ্মীর আগমন ঘটবে। জ্যোতিষীরা বলছেন আপনি ধনী হবেন। আসুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির সৌভাগ্য বাড়বে

বৃষ রাশি

আরও পড়ুন

সমসপ্তক রাজযোগ এই রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হবে। শুক্র বৃষ রাশির অধিপতি এবং এটি কুণ্ডলীতে তৃতীয় ঘরে বিপরীতমুখী। এতে আপনার শক্তি ও সাহস বাড়বে। বিদেশ থেকেও সুখবর আসবে। যারা আমদানি-রফতানির ব্যবসা করছেন তাঁরা আর্থিক সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের ট্রানজিট রাশিতে সূর্য ও শনি কারকক্ষ রাজযোগ গঠন করবে। যারা রাজনীতিতে সক্রিয় তাদের জন্য সময়টি অনুকূল থাকবে।

মিথুন রাশি

সমসপ্তক রাজযোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনার আচরণে সাহস বাড়তে পারে। বিনিয়োগের সুযোগ ও সুবিধা দেখা যেতে পারে। সূর্য এবং শনির একত্রিত হওয়া আপনার কাজের দক্ষতা বৃদ্ধি করবে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তি সুফল পাবেন। এই সময়টা তাঁদের জন্য খুবই উপকারী হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই রাজযোগ পুরো সপ্তাহের জন্য সুখ বয়ে আনবে। এই ট্রানজিটের সঙ্গে সঙ্গে আপনার রাশিতে বুধাদিত্য রাজযোগও তৈরি হচ্ছে। এর ফলে অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। বৈষয়িক সুখ লাভ করা যায়। গাড়ি কেনার জন্য সময়টি শুভ।

Advertisement

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সমসপ্তক রাজযোগ থেকে ভাগ্যের আভাস পেতে পারেন। শনি এবং সূর্যের একসঙ্গে উপস্থিতি পুরনো কাজের ফল দিতে পারে। আপনি যদি বিনিয়োগ করে থাকেন তাহলে লাভবান হতে পারে। আপনার ব্যক্তিত্বও অন্য মানুষদের সামনে উজ্জ্বল হবে। মজার বিষয় হল, কুণ্ডলীতে দশম ঘরে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। তাই চাকরি-ব্যবসায় সাফল্য আসবে।

Advertisement