scorecardresearch
 

Surya-Shukra-Ketu Yog: কূটনীতি এবং চতুরতায় তিনগুণ অর্থবৃদ্ধি, সূর্য, শুক্র-কেতুর সংযোগ মালামাল ৩ রাশি

কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর মিলন ঘটতে চলেছে ১৮ বছর পর। প্রকৃতপক্ষে, সূর্য ১৮ সেপ্টেম্বর কন্যা রাশিতে পরিবর্তিত হতে চলেছে, যেখানে শুক্র এবং কেতু গ্রহ ইতিমধ্যেই উপস্থিত থাকবে। কন্যা রাশিতে গঠিত তিনটি গ্রহের সংযোগ শুধুমাত্র কয়েকদিন স্থায়ী হবে কারণ শুক্র কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে এবং তারপরে সূর্য ও কেতুর মিলন কন্যা রাশিতে থাকবে।

Advertisement
রাশিফল রাশিফল

কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর মিলন ঘটতে চলেছে ১৮ বছর পর। প্রকৃতপক্ষে, সূর্য ১৮ সেপ্টেম্বর কন্যা রাশিতে পরিবর্তিত হতে চলেছে, যেখানে শুক্র এবং কেতু গ্রহ ইতিমধ্যেই উপস্থিত থাকবে। কন্যা রাশিতে গঠিত তিনটি গ্রহের সংযোগ শুধুমাত্র কয়েকদিন স্থায়ী হবে কারণ শুক্র কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে এবং তারপরে সূর্য ও কেতুর মিলন কন্যা রাশিতে থাকবে। এইভাবে, সূর্য, কেতু এবং শুক্রের এক রাশিতে একত্রিত হওয়া জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিরল এবং এটি ১৮ বছর পরে ঘটছে।

মেষ রাশি
কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর সংযোগ হওয়ার কারণে মেষ রাশির জাতক জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল পাবেন এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কর্মরত ব্যক্তিদের তাদের কর্মকর্তা এবং সহকর্মীদের সাথে সুসম্পর্ক থাকবে এবং তাদের কর্মজীবনে ভাল অগ্রগতির সম্ভাবনা রয়েছে। যদি পরিবারের কোনও সদস্য বা আত্মীয়ের সাথে কোনও মতবিরোধ বা বিবাদ চলছে, তবে এই সময়ের মধ্যে তা মিটে যাবে এবং আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকেও মুক্তি পাবেন।

সিংহ রাশি
কন্যা রাশিতে তিনটি গ্রহের মিলনের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের ভালো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, সমস্ত উদ্বেগ দূর হবে এবং আপনার অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। আপনি দুর্দান্ত ধারণার সঙ্গে ব্যবসা পরিচালনা করতে সক্ষম হবেন এবং ভাল লাভও অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং যানবাহন ও সম্পত্তিরও সম্ভাবনা তৈরি হচ্ছে। যে সকল ছাত্র-ছাত্রীদের মন পড়াশুনা থেকে বিচ্যুত হয়ে গিয়েছিল, তারা এখন এই সময়ে আবার পূর্ণ একাগ্রতার সঙ্গে পড়াশুনা করতে পারবে।

আরও পড়ুন

কন্যা রাশি
সূর্য, কেতু এবং শুক্রের সংযোগ তৈরি হচ্ছে, যা কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। কন্যা রাশির গ্রহের শুভ প্রভাবের কারণে তারা সঠিক পথে এগুতে পারবে এবং শিক্ষার্থীরাও শিক্ষা ক্ষেত্রে চলমান সমস্যা থেকে মুক্তি পাবে। সামাজিক ও ধর্মীয় কাজ করলে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং অর্থ সংক্রান্ত সমস্যাও দূর হবে। যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে এই সময়ের মধ্যে স্বাস্থ্যের উন্নতি হবে এবং অনেক কাজও সম্পন্ন হবে।

Advertisement

Advertisement