scorecardresearch
 

Surya-Shukra Yuti: সূর্য-শুক্রের গোচরে বিরাট উন্নতি, ৩ রাশিতে আর্থিক লাভ তুঙ্গে উঠবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশি পরিবর্তন করে। এর পরে শুভ রাজযোগ তৈরি হয়। যার সরাসরি প্রভাব পড়ে একজন মানুষের জীবনে। প্রকৃতপক্ষে, ১৮ মাস পরে, শুক্র যখন ২৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে, তখন গ্রহগুলির রাজা হিসাবে বিবেচিত সূর্যও ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে।

Advertisement
rashifal rashifal

Shukraditya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশি পরিবর্তন করে। এর পরে শুভ রাজযোগ তৈরি হয়। যার সরাসরি প্রভাব পড়ে একজন মানুষের জীবনে। প্রকৃতপক্ষে, ১৮ মাস পরে, শুক্র যখন ২৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে, তখন গ্রহগুলির রাজা হিসাবে বিবেচিত সূর্যও ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে।

এর ফলে শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে। এর সরাসরি ইতিবাচক প্রভাব কিছু রাশিচক্রের ওপর দেখা যায়। জানুন এই শুক্রাদিত্য রাজযোগের কারণে এই রাশিদের ভাগ্যও উজ্জ্বল হতে পারে। আসুন বৈদিক শাস্ত্রে এই রাশিচক্র সম্পর্কে বিস্তারিত জানুন।

মেষ রাশি
এই ব্যক্তিদের জন্য এই যোগ খুব শুভ হতে চলেছে। আসলে এই যোগ গড়ে উঠছে তাদের চড়া ঘরে। যা তাদের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করবে। পেশা এবং ব্যবসার জন্য এই সময়টি খুবই উপযুক্ত হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। এই সময়ে যা ইচ্ছা তা অবশ্যই পূরণ হবে।

আরও পড়ুন

তুলা রাশি
এই যোগ তুলা রাশির জন্য শুভ প্রমাণ হতে চলেছে। জানুন এই রাজযোগটি এই রাশির সপ্তম ঘরে থাকবে। যে কারণে বিবাহিতদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। এই সময়ে, ব্যক্তির জন্য উন্নতির সমস্ত দরজা স্বয়ংক্রিয়ভাবে খুলে যাবে। যারা এখনও পর্যন্ত বিয়ে নিয়ে চিন্তিত ছিলেন তারা ভালো বিয়ের প্রস্তাব পাবেন। বকেয়া টাকা ফেরত দেওয়া হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা লাভবান হবেন।

সিংহ রাশি
এই রাশির নবম ঘরে এই রাজযোগ তৈরি হচ্ছে। যার কারণে প্রতিটি পদক্ষেপে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়টা অর্থনৈতিক উন্নতির জন্য ভালো যাচ্ছে। এই সময়ের মধ্যে, পদ এবং প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। এই সময়ে ধর্মীয় ও শুভ কর্মসূচীতে ব্যস্ত থাকবেন। সম্ভব হলে এই সময়টি বিদেশ ভ্রমণের জন্য উপযুক্ত হবে। এ সময় যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়া যায়।

Advertisement

Advertisement