scorecardresearch
 

Swati Maliwal: 'আমাকে লাথি মেরেছে...আশা করি ব্যবস্থা নেওয়া হবে', প্রথমবার মুখ খুললেন স্বাতি মালিওয়াল

আপ সাংসদ স্বাতি মালিওয়াল দিল্লি পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন। স্বাতী বলেন, "বিভাব আমাকে চড় ও লাথি মেরেছে। পেটে আঘাত করেছে। শুধু তাই নয়, আমার ওপর হামলা হয়েছে।" দিল্লি পুলিশ মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের প্রাক্তন পিএ বিভাব কুমারের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ বিভাব কুমারের বিরুদ্ধে IPC ধারা ৩৫৪, ৫০৬, ৫০৯ এবং ৩২৩ এর অধীনে একটি মামলা দায়ের করেছে।

Advertisement
স্বাতি মালিওয়াল স্বাতি মালিওয়াল

আপ সাংসদ স্বাতি মালিওয়াল দিল্লি পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন। স্বাতী বলেন, "বিভাব আমাকে চড় ও লাথি মেরেছে। পেটে আঘাত করেছে। শুধু তাই নয়, আমার ওপর হামলা হয়েছে।" দিল্লি পুলিশ মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের প্রাক্তন পিএ বিভাব কুমারের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ বিভাব কুমারের বিরুদ্ধে IPC ধারা ৩৫৪, ৫০৬, ৫০৯ এবং ৩২৩ এর অধীনে একটি মামলা দায়ের করেছে। এফআইআর এর অধীনে নথিভুক্ত করা হয়েছে। অন্যদিকে, স্বাতি মালিওয়াল চিকিৎসার জন্য AIIMS-এ রওনা হয়েছেন।

স্বাতি মালিওয়াল তাঁর লিখিত অভিযোগে বিভাব কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। পুলিশ সূত্রে খবর, স্বাতী তার অভিযোগে জানিয়েছেন, তার শরীরে বেশ কয়েকবার হামলা হয়েছে। স্বাতী তার অভিযোগে দাবি করেছেন যে তিনি যখন ড্রয়িংরুমে অপেক্ষা করছিলেন, তখন বিভাব তার সঙ্গে খারাপ ব্যবহার করেছিল। কোনও উসকানি ছাড়াই তার ওপর হামলা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ স্বাতি মালিওয়াল পোস্ট করে বলেছেন, আমার সঙ্গে যা হয়েছে তা খুবই খারাপ। আমার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিষয়ে আমি পুলিশের কাছে আমার বক্তব্য দিয়েছি। আশা করি যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। শেষের দিনগুলো আমার জন্য খুব কঠিন ছিল। তিনি বলেন, দেশে গুরুত্বপূর্ণ নির্বাচন চলছে, স্বাতী মালিওয়াল গুরুত্বপূর্ণ নয়, দেশের সমস্যা গুরুত্বপূর্ণ। এই ঘটনায় রাজনীতি না করার জন্য বিজেপিকে বিশেষ অনুরোধ রইল।

আরও পড়ুন

বৃহস্পতিবার দিল্লি পুলিশের একটি টিম স্বাতি মালিওয়ালের বাড়িতে পৌঁছেছে। অতিরিক্ত পুলিশ কমিশনার পিএস কুশওয়াহার নেতৃত্বে দুই সদস্যের একটি দল মালিওয়ালের বক্তব্য রেকর্ড করেছে। বিভাব কুমারকেও শুক্রবার (গতকাল) এই বিষয়ে জাতীয় মহিলা কমিশন (NCW) তলব করেছে।

প্রসঙ্গত, ১৩ মে, পুলিশ সূত্রে দাবি করা হয়, দিল্লি পুলিশ কেজরিওয়ালের বাসভবন থেকে একটি পিসিআর কল পেয়েছিল। যিনি কল করেন, তিনি বলেন, 'আমি এখন মুখ্যমন্ত্রীর বাড়িতে আছি। সে আমাকে তার পিএ বিভাব কুমারেকে দিয়ে মারধর করিয়েছে।" ফোন কলের পরে, মালিওয়ালও সোমবার সকালে সিভিল লাইন থানায় পৌঁছন। কিন্তু তখন তিনি কোনও লিখিত অভিযোগ করেননি।

Advertisement

Advertisement