scorecardresearch
 

Tarot Horoscope Today: ট্যারো কার্ড অনুযায়ী কোন রাশির কেমন কাটবে আজ? জানুন...

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 22nd January 2022: ট্যারো কার্ড অনুসারে সিংহ রাশির চাকুরিজীবীদের জন্য বদলি ও পদোন্নতির যোগ।মকর রাশি বর্তমান কর্মকাণ্ডে মনোযোগ দিন। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আপনার কাজকে নতুন রূপ দিতে আপনি কিছু সৃজনশীল ক্রিয়াকলাপে আগ্রহী হবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতা সংক্রান্ত কাজে প্রত্যাশিত সাফল্য পেতে পারে। আপনার লাইফস্টাইল পরিবর্তন করে, আপনি শারীরিক এবং মানসিকভাবে সুস্থ এবং উদ্যমী বোধ করবেন।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ কর্মরত ব্যক্তিদের, তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে, যার কারণে তারা তাদের পদোন্নতি বন্ধ করতে পারেন। আপনাকে তর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। আজ সন্ধ্যায় আপনি আপনার বন্ধুদের সঙ্গে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে পারেন।


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনি যে কাজটি সম্পাদন করার জন্য অনেক প্রচেষ্টা করেছিলেন তাতে পরিবর্তন না দেখার ফলে হতাশা আসতে পারে। পরিস্থিতির হঠাৎ পরিবর্তন দেখা দেবে। প্রেমময় জীবনযাপনকারী লোকেদের মধ্যে একটি নতুন শক্তি সঞ্চারিত হবে।


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ আপনাকে ব্যবসায় অতিরিক্ত বিনিয়োগ এড়াতে হবে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কাজের প্রশংসা পাবেন। যার কারণে তাদের বন্ধু এবং জনসমর্থন আরও বৃদ্ধি পাবে। সন্ধ্যার সময়, পরিবারের সদস্যদের সঙ্গে দেব দর্শনে ভ্রমণে যেতে পারেন।


সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বিবাহিত জীবনে যদি কোনও বিতর্ক চলে, তবে তাও আজ শেষ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণে রাত কাটাবেন। আজ যারা কাজ করছেন তারা যদি অন্য কোনও চাকরি খুঁজছেন, তাহলে তারা আজ একটি ভাল অফার পেতে পারেন।

Advertisement


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

আজকের দিনটি আপনার জন্য কঠিন হবে। কঠোর পরিশ্রমের সঙ্গে যে, কাজই করবেন আজ তা সম্পূর্ণ হবে। আপনি যদি অন্যের দ্বারা কিছু কাজ করিয়ে নেওয়ার কথা ভাবেন, তবে তা ভবিষ্যতের জন্য ঝুলে যেতে পারে। শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের সমর্থন ও সহযোগিতা পাবে।


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ আপনি অন্যদের সাহায্য করার জন্য, দিনের অনেকটা সময় কাটাবেন। আজ সন্ধ্যায়, আপনি কাছাকাছি এবং দূরে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা আজ বেতন বৃদ্ধির মতো যে কোনও তথ্য পেতে পারেন।


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ আপনি প্রতিটি বিষয় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যারা চাকরি করছেন, তাদের সহকর্মীদের সঙ্গে সতর্ক থাকতে হবে। কারণ তারা, তাদের দ্বারা করা কাজটি নষ্ট করার চেষ্টা করতে পারে। আজ আপনাকে আপনার অফিসারদের সঙ্গেও মিষ্টি কথা বলতে হবে।


ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল পাবেন। বাড়িতে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের আনাগোনা থাকবে। একজন অভাবী ব্যক্তিকে সাহায্য করুন, এটি আপনাকে আন্তরিক এবং মানসিক শান্তি দেবে।


মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা। এতে বাধা থাকতে পারে। তবে ধৈর্য ধরুন, শীঘ্রই সমস্যার সমাধান হবে। চাকরিজীবীরা মনে রাখবেন, উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে।


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অযথা কাজে অর্থ অপচয় করবেন না। এতে আর্থিক অবস্থার অবনতি হতে পারে। নিকটাত্মীয়ের খবরে মন কিছুটা খারাপ থাকবে।


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ব্যবসায়িক ক্ষেত্রে দৃঢ় ও গুরুতর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। আপনার প্রতিযোগীদের কার্যকলাপ উপেক্ষা করবেন না। চাকরিজীবীদেরও অফিসে কোনও ষড়যন্ত্রের শিকার হতে পারে। তাই সতর্ক থাকুন।


 

Advertisement