scorecardresearch
 

Tarot Horoscope: আজ শুভ না অশুভ আপনার জন্য? জানুন, ট্যারো কার্ড গণনা

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 26th November 2021: ট্যারো কার্ড অনুসারে কর্কট রাশি শুধুমাত্র ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। তুলা রাশি বর্তমান অনুশীলন বুঝতে সময় নিন। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

যদি ব্যবসার জায়গায় কোনও পরিবর্তন করার পরিকল্পনা থাকে, তবে অবশ্যই বাস্তুর নিয়মগুলি মেনে করুন। আয়ের উৎস বাড়বে। আর্থিক অবস্থারও উন্নতি। চাকরিজীবীদের জন্য উপযুক্ত পরিস্থিতি।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যে কোনও সমাজসেবামূলক প্রতিষ্ঠানের সঙ্গে যোগদান ও সহযোগিতা আপনাকে আধ্যাত্মিক সুখ দেবে। বাড়ির বড়দের অভিজ্ঞতা অনুসরণ, আপনাকে নতুন দিশা দিতে পারে। তাই অবহেলা করবেন না।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার আত্মসম্মান ও আত্মবিশ্বাস বজায় থাকবে। অভিজ্ঞ ও দায়িত্বশীল ব্যক্তির নির্দেশনায় এগিয়ে যাওয়ার সুযোগ। পারিবারিক এবং ব্যবসায়িক কার্যক্রমে ভারসাম্য বজায় রাখা, আপনাকে চাপমুক্ত রাখবে।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেবেন না। বন্ধুদের সঙ্গে খুব বেশি যোগাযোগ করবেন না। শুধুমাত্র ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। মনে রাখবেন অবহেলার কারণে কিছু ক্ষতিও হতে পারে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রতিটি কার্যকলাপে আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের অন্তর্ভুক্ত করা নিশ্চিত করুন। সঠিক পরামর্শ পাবেন। সঙ্গীর সঙ্গে দেখা করার সুযোগ। 


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

ভারসাম্যহীন রুটিন এবং খাদ্যাভ্যাস আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। এই সময় অসতর্ক থাকা ক্ষতিকারক হতে পারে। সহজেই কাজের সঙ্গে সম্পর্কিত লক্ষ্যমাত্রা পূরণ করতে সক্ষম হবেন।

Advertisement


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। এখন বেশি লাভের আশা করা অর্থহীন। বর্তমান অনুশীলন বুঝতে সময় নিন। রাজনৈতিক যোগাযোগ শক্তিশালী করুন। ভবিষ্যতে তাদের থেকে উপকৃত হবেন। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি ও ব্যবসায় সামঞ্জস্য থাকবে। কারও হস্তক্ষেপ আপনার কাজে সমস্যা তৈরি করতে পারে। আপনার কর্মপদ্ধতি কারও সঙ্গে শেয়ার না করাই ভাল। অফিসিয়াল সফরের যোগ।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অযথা কাজে সময় নষ্ট করবেন না। চলমান সঠিক সময়ে সম্পূর্ণরূপে সহযোগিতা করুন। শান্তিপূর্ণভাবে যে কোনও সমস্যার সমাধান করুন।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসার জায়গায় লাভের চেয়ে পরিশ্রম বেশি হবে। আজ কোনও বিশেষ সাফল্য হবে না। তবে ভবিষ্যৎ পরিকল্পনা ইতিবাচক হবে। মার্কেটিং সংক্রান্ত কাজে বেশি মনোযোগ দিন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

স্বামী-স্ত্রীয়ের মধ্যে কোনও বিষয় বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্কেও মধুরতা থাকবে। ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বস্তুগত জিনিসের প্রতি আকর্ষণ বৃদ্ধি। আধ্যাত্মিক বিষয়েও মনোযোগ থাকবে। প্রচেষ্টা বৃদ্ধি। আপনার মধ্যে খুব বেশি লোভ জন্মাতে দেবেন না।

 

Advertisement