scorecardresearch
 

Tarot Horoscope: খারাপ সময়ে বিচলিত হলেই বিপদ এই ৭ রাশির

গণনা অনুযায়ী, আগামী বেশ কিছু দিন নানা সমস্যার সম্মুখীন হতে হবে এই ৭ রাশির জাতকদের। তবে সমস্যায় বিচলিত হলে ভুল সিদ্ধান্ত নিতে পারেন এই রাশির জাতকরা। তাই শান্ত থাকার পরামর্শ দিচ্ছেন ট্যারো স্পেশালিস্ট ভাবনা শর্মা। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

Advertisement
কী বলছে আপনার রাশিচক্র? কী বলছে আপনার রাশিচক্র?
হাইলাইটস
  • আগামী বেশ কিছু দিন নানা সমস্যার সম্মুখীন হতে হবে এই ৭ রাশির জাতকদের।
  • তবে সমস্যায় বিচলিত হলে ভুল সিদ্ধান্ত নিতে পারেন এই রাশির জাতকরা।
  • এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

মেষ/ARIES 

নিকটাত্মীয়দের সঙ্গে কথা বলার সময় শব্দের প্রতি খেয়াল রাখুন। না হলে সম্পর্ক খারাপ হতে পারে। গুরুজনদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন এবং সঠিক চিকিৎসা করান। অত্যাধিক কাজ শারীরিক এবং মানসিক ভাবে ক্লান্ত করবে।


বৃষ / TAURUS 

রাজনীতির সঙ্গে জড়িত কোনও ব্যক্তির হস্তক্ষেপে কোনও কাজে সুরাহা হতে পারে। যা আপনার পক্ষে লাভজনক হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো করবেন। বাজেট অনুযায়ী চললে আর্থিক পরিস্থিতি উত্তম থাকবে।


মিথুন GEMINI 

স্বামী-স্ত্রীর পারস্পরিক বিশ্বাস এবং বোঝাপড়ায় সম্পর্ক মধুর থাকবে। একই কথা প্রযোজ্য প্রেম সম্পর্কেও। কিছু তাৎক্ষণিক সমস্যার ফলে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। ব্লাড প্রেসার সম্পর্কীয় রোগের প্রভাব বাড়তে পারে।


কর্কট CANCER 

একান্নবর্তী পরিবারে সংসার আলাদা করার কথা উঠবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে যথেষ্ট ভাবনাচিন্তা করুন।পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে হবে।


সিংহ LEO 

বিমা বা কমিশন বিষয়ক কাজের সঙ্গে যাঁরা যুক্ত তাঁধের জন্য লাভজনক পরিস্থইতি তৈরি হচ্ছে। বাড়ির ছোটখাটো সমস্যার কথা না ভেবে ব্যবসায় মনোনিবেষ করুন। চাকরিজীবীরা হঠাৎ কোনও সুখবর পেতে পারেন।


কন্যা VIRGO 

ব্যবসায় আপনার কার্যপ্রণালী অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। এ সময় নতুন আয়ের উৎস খুলতে পারে। চাকরিজীবীদের ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সামান্য মনোমালিন্য তৈরি হতে পারে।


তুলা LIBRA 

কর্মক্ষেত্রে আপনার উপস্থইতি এবং একাগ্রতা যথেষ্ট প্রশংসিত হবে। কর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অংশীদারি ব্যবসায় যথেষ্ট মনোযোগ দেওযা জরুরি। না হলে ভবিষ্যতে কোনও বিষয়ে মতানৈক্য তৈরি হবে।


বৃশ্চিক SCORPIO 

Advertisement

কর্মক্ষেত্রে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও যোগ্য ব্যক্তির পরামর্শ নিন। নেগেটিভ মানুষদের থেকে দূরে থাকুন। না হলে এদের প্রভাবে আপনার সুনাম নষ্ট হতে পারে।


ধনু SAGITTARIUS 

পরিবারে শীঘ্রই কোনও মঙ্গলকাজের আয়োজন হতে চলেছে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটিয়ে মন ভালো হবে। সামাজিক কাজে প্রতিপত্তি বাড়বে। স্বামী-স্ত্রী একে অপরের মতামতকে সম্মান করুন। ইগো এবং রাগকে দূরে না সরালে সম্পর্ক অবনতির পথে যাবে।


মকর CAPRICORN 

অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তা না করে নিজের কাজের প্রতি একাগ্র থাকুন। এই সময়ের সঠিক ব্যবহার করুন। এই অভিজ্ঞতা ভবিষ্যতেও কাজে আসবে। যে কোনো কাজ করার আগে তার ব্লু প্রিন্ট তৈরি করে নিন। তা হলে সাফল্য আসবে।


কুম্ভ AQUARIUS 

ব্যর্থ কাজে সময় নষ্ট করবেন না। মানসিক অশান্তি থাকবে। বহির্মুখী চিন্তা থাকলে আপনার নিজের কাজও আটকে যেতে পারে। অকারণ রাগের ফলে নিজের ক্ষতি ডেকে আনতে পারেন।


মীন PISCES 

ব্যবসায়িক গতিবিধি সুচারু ভাবে চলবে। যদিও এর ফল পেতে একটু বিলম্ব হবে। পুরনো সম্পত্তি ক্রয়-বিক্রয়ে কোনও গুরুত্বপূর্ণ কথাবার্তা হতে পারে। অফিসে প্রোমোশন সংক্রান্ত সুখবর মিলতে পারে।

Advertisement