scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১০ জুলাই, ২০২৪: আকর্ষণীয় অফার পাবেন

সুখ বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উত্তেজিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

Advertisement
brish brish
হাইলাইটস
  • বৃষ রাশির কেমন যাবে?
  • আজকের রাশিফল।

বৃষ- রক্তের সম্পর্ক মজবুত হবে। মধুর আচরণে জয় করবে সবার মন। জমকালো অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হবে। সবদিক থেকে সমর্থন থাকবে। জনকল্যাণের অনুভূতি থাকবে। পরিবারে সুখ থাকবে। আত্মীয়দের সাথে দেখা হবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। সবাইকে সম্মান করবেন। ব্যক্তিগত জীবনে সততা থাকবে। দারুণ অফার পাবেন। সুখ বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

আর্থিক লাভ- আকর্ষণীয় অফার পাবেন। সংগ্রহ সংরক্ষণে জোর দেওয়া হবে। ব্যাংকিং কাজ হবে। ব্যবসায়িক বিষয়ে মনোযোগ দেবেন। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। অর্থনৈতিক প্রচেষ্টা অনুকূলে থাকবে। পরিকল্পনায় ফোকাস করবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পেশাগত সমস্যা দেখা দেবে। আভিজাত্যবোধ থাকবে। মহিমা বৃদ্ধি করবে।

প্রেমের বন্ধুত্ব- সবার প্রতি ভালোবাসা ও স্নেহ থাকবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। পরিবারের প্রতি মনোযোগী হবেন। আবেগের দিকটি শক্তিশালী থাকবে। বন্ধুর সংখ্যা বাড়বে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। ব্যক্তিগত সম্পর্ক এগিয়ে নিয়ে যাবেন। সবাই সহযোগিতা করবেন। আপনার সম্মান বাড়বে।

স্বাস্থ্য মনোবল- সুখ বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উত্তেজিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৮

শুভ রং: উজ্জ্বল নীল

আজকের প্রতিকার: বুধবারের দিনটি গণেশকে সমর্পিত। এই তিথিতে শ্রদ্ধাভক্তি ভরে গণেশের পুজো করলে সুফল পাওয়া যায়। এ ছাড়াও বুধবার পুজো ও নির্দিষ্ট কিছু কাজ করলে বুধ গ্রহের দোষও দূর করা সম্ভব হয়। হিন্দু ধর্মশাস্ত্রে গণেশকে প্রথম পুজ্য দেবতা বলা হয়। যে কোনও শুভ ও মাঙ্গলিক অনুষ্ঠান গণেশ পুজোর মাধ্যমেই শুরু হয়। গণেশ বন্দনার মাধ্যমে শুভ কাজ শুরু করলে তা নির্বিঘ্নে সম্পন্ন হয়।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement