scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১১ জুলাই, ২০২৪ : গতানুগতিক পরিকল্পনা এগোবে

প্রেম, বন্ধুত্ব এবং স্নেহের বিষয়ে আপনি আরও ভাল হবেন। সবাই সহযোগিতা করবেন। আত্মীয়দের সঙ্গে সমন্বয় বাড়বে। শুভ প্রস্তাব পেতে পারে।

Advertisement
brish brish
হাইলাইটস
  • বৃষ রাশির কেমন যাবে?
  • আজকের রাশিফল।

বৃষ- পরিবারে সুখের পরিবেশ থাকবে। প্রিয়জনের সাথে সুখী জীবন কাটাবে। সাজসজ্জায় জোর থাকবে। অতিথিরা আসবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। জনপ্রিয়তা বাড়বে। কমনীয়তা এবং কাস্টমাইজেশন প্রান্তে থাকবে। সেবামূলক কাজের সঙ্গে যুক্ত হবেন। ক্রেডিট বাড়বে। কাজে গতি আনবে। সম্মান বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। ব্যক্তিগত প্রচেষ্টা বাড়বে। সম্মান ভালো থাকবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন।


অর্থলাভ- আর্থিক সংগ্রহ ও সংরক্ষণে আগ্রহ থাকবে। উপযুক্ত সুযোগকে পুঁজি করে কাজে লাগাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। সৃজনশীল চিন্তা করবে। আত্মসম্মান বৃদ্ধি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। সভ্যতা ও নম্রতা বজায় রাখবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। গতানুগতিক পরিকল্পনা এগোবে। সিনিয়রদের সঙ্গে বৈঠক হবে। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নিয়ে যাবে। মেধা শক্তি পাবে। ব্যবস্থাপনায় ভালো থাকবে। ক্রেডিট বাড়বে। কাজে গতি আনবে।


প্রেম, বন্ধুত্ব এবং স্নেহের বিষয়ে আপনি আরও ভাল হবেন। সবাই সহযোগিতা করবেন। আত্মীয়দের সঙ্গে সমন্বয় বাড়বে। শুভ প্রস্তাব পেতে পারে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। বন্ধুরা খুশি হবে। মিটিং সফল হবে। শ্রদ্ধা ও ভালোবাসা বজায় থাকবে। মনের বিষয়গুলি সুখকর থাকবে। সহকর্মীদের সঙ্গে দেখা হবে। আতিথেয়তায় এগিয়ে থাকবে।


স্বাস্থ্য মনোবল- প্রতিশ্রুতি বজায় রাখবে। ব্যক্তিত্বের দিকে নজর দেবেন। উৎসাহ নিয়ে কাজ করবে। সমন্বয় কার্যক্রম বৃদ্ধি করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 9

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: বৃহস্পতিবার বিষ্ণুর পুজো করা হয়। পাশাপাশি এই দিনটি দেবগুরু বৃহস্পতি ও লক্ষ্মীকেও সমর্পিত। দেবগুরুর বৃহস্পতির পুজো ও এই দিনের অধিপতি বৃহস্পতি হওয়ায় দিনটি বৃহস্পতিবার নামে পরিচিত। বৃহস্পতিবার কলা গাছ ও বিষ্ণুর পুজো করার বিধান রয়েছে। শাস্ত্র মতে কলা গাছের পুজো করলে বিষ্ণু তুষ্ট হন ও বৃহস্পতির দুর্বল প্রভাব কেটে যায়।

Advertisement

শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement