scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১২ ফেব্রুয়ারি, ২০২৪- কর্মক্ষেত্রে আপনার প্রশংসা বাড়বে

পেশাদারদের সঙ্গে যোগাযোগ আরও ভাল হবে। খুব চিন্তা করে কাজ করবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক সুবিধার দিকে মনোযোগ বাড়বে। অমীমাংসিত বিষয়ে গতি সৃষ্টি করবে। নতুন বিষয়ে গতি আসবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি
হাইলাইটস
  • পেশাদারদের সঙ্গে যোগাযোগ আরও ভাল হবে।
  • অর্থনৈতিক ও বাণিজ্যিক সুবিধার দিকে মনোযোগ বাড়বে

বৃষ রাশি-- পেশাদারদের সঙ্গে যোগাযোগ আরও ভাল হবে। খুব চিন্তা করে কাজ করবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক সুবিধার দিকে মনোযোগ বাড়বে। অমীমাংসিত বিষয়ে গতি সৃষ্টি করবে। নতুন বিষয়ে গতি আসবে। লেনদেনে ধৈর্য ধরবেন। পড়াশোনা ও অধ্যাপনায় তৎপরতা বৃদ্ধি পাবে। লাভের শতাংশ নিয়ন্ত্রণে থাকবে। সতর্কতার সঙ্গে কাজ শেষ করবেন। বিভিন্ন বিষয়ে বোঝার ব্যাপারে সফল হবেন। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। প্রস্তুতি নিয়ে এগোবেন। বহুমুখিতা প্রদর্শন করবে। উন্নতির সুযোগ বাড়বে।

অর্থ-- কর্মজীবন ও ব্যবসায় প্রভাব থাকবে। বড় লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের একাধিক উৎস থাকবে। কাজের স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ইতিবাচক ফলাফল তৈরি হবে। সুস্থ প্রতিযোগিতা বজায় থাকবে। সমবয়সীদের সহযোগিতা পাবেন। কাঙ্খিত সুফল পাওয়া যাবে। উপলব্ধি করবেন। প্রতিভা বিকশিত হবে। প্রদর্শনের জন্য উপযুক্ত স্থান তৈরি করবে। প্রভাব বাড়বে। ব্যবসায়িক কাজে গতি আসবে। তাড়াহুড়ো করে প্রতিক্রিয়া করা এড়িয়ে চলুন।

প্রেম ও পরিবার-- পারিবারিক সম্পর্ক ভাল থাকবে। উদারতা বাড়বে। প্রেমের সম্পর্কে উৎসাহ বাড়বে। পরিজনদের সহায়তা পাওয়া যাবে। বিনয়ী হবেন আরও। প্রাক্তন বন্ধুদের সঙ্গে দেখা হবে। সবার স্বার্থের দিকে খেয়াল রাখবেন। মনে যা আছে তাই বলতে পারবেন। সহজভাবে সতর্ক থাকবেন। প্রিয়জন খুশি হবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। 

স্বাস্থ্য-- সতর্ক থাকুন। মনের দিক থেকে দৃঢ় থাকুন। শিখতে থাকবেন এবং পরামর্শ দেবেন। শক্তি ভালো থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত অস্বস্তি দূর হবে। খাবারের দিকে নজর দেবেন।

শুভ সংখ্যা-- ২,৩,৪,৫

শুভ রং-- গোলাপী

আজকের উপায়-- ভগবান শিবের পুজো বন্দনা করুন। ওম সোম সোমে নমঃ জপ করুন। নম্র এবং বিবেকবান হন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement