scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১৩ ফেব্রুয়ারি, ২০২৪- প্রেমের জন্য দিনটি ভাল

যাঁরা প্রপোজ করবেন ভাবছেন, আজ এগোতে পারেন। প্রেমের জন্য দিনটি ভাল। স্বামী-স্ত্রীর সম্পর্কে প্রেম বাড়বে। মা-বাবার সঙ্গে অতীতের কোনও ঝগড়া আজ মিটে যাবে। 

Advertisement
Taurus Taurus

বৃষ রাশি-- আজ অতীতের কোনও ভুল সিদ্ধান্ত শুধরে নেবেন। আর্থিক বিষয়ে আজ আপনি প্রভাবশালী থাকবেন। আজ পরিবেশ ইতিবাচক থাকবে। শত্রুরা আজ আপনাকে মানতে বাধ্য হবে। কোনও আকর্ষণীয় অফার পেতে পারেন। চাকরি ও ব্যবসা, দুই ক্ষেত্রেই ভাল দিন আজ। অফিসে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে থাকবেন। 

অর্থ-- আর্থিক বিষয়ে আজ সাফল্যের যোগ ভাল। ব্যবসায়িক কাজকর্ম ভাল হবে। লাভের হার বাড়বে। অফিসে লক্ষ্যে অবিচল থাকুন। আর্থিক গতিবিধি নজর রাখুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথা আজ মন দিয়ে শুনুন। 

প্রেম ও পরিবার-- যাঁরা প্রপোজ করবেন ভাবছেন, আজ এগোতে পারেন। প্রেমের জন্য দিনটি ভাল। স্বামী-স্ত্রীর সম্পর্কে প্রেম বাড়বে। মা-বাবার সঙ্গে অতীতের কোনও ঝগড়া আজ মিটে যাবে। 

স্বাস্থ্য-- স্বাস্থ্য আজ মাঝারি থাকবে। বাতের ব্যথা যাদের আছে, তাদের আজ ব্যথা বাড়তে পারে। চোখের সমস্যা দেখা দিতে পারে। 

শুভ সংখ্যা-- ৩,৪,৭

শুভ রং-- গোলাপী

আজকের প্রতিকার-- আজ বজরংবলীর পুজো করুন। সব দুঃখ শেষ হবে একটি মন্ত্রে। মন্ত্রটি হল, ওম হ্রাং হ্রীং হ্রং হ্রৈং হ্রৌং হ্রঃ।। হং হনুমতে রুদ্রাত্মকায় হুং ফট্। ওম হং হনুমন্তায় নমঃ ওম নমো হনুমতে রুদ্রাবতারায় সর্বশত্রুসংহারণায় সর্বরোগ হরায় সর্ববশীকরণায় রামদূতায় স্বাহা।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement