scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ১৯ মার্চ, ২০২৩ - আজ বৃষ রাশিরা সুখবর পেতে পারেন

Vrishabha Dainik Rashifal 19 March 2023: ভাগ্য এবং ব্যবস্থাপনার সমন্বয় মহান সাফল্যের কারণ হতে পারে। নতুন বিষয়ের গতি বাড়াবে। পৈতৃক কাজে যুক্ত হবেন। সকলের সহযোগিতা বজায় থাকবে। ব্যবসা ভালো হবে। দায়িত্ব নেবে। যোগাযোগ বাড়ান। মহানুভবতার সাথে কাজ করবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ - ভাগ্য এবং ব্যবস্থাপনার সমন্বয় মহান সাফল্যের কারণ হতে পারে। নতুন বিষয়ের গতি বাড়াবে। পৈতৃক কাজে যুক্ত হবেন। সকলের সহযোগিতা বজায় থাকবে। ব্যবসা ভালো হবে। দায়িত্ব নেবে। যোগাযোগ বাড়ান। মহানুভবতার সাথে কাজ করবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। সুখবর পেতে পারেন। অবশ্যই এগিয়ে যাবে। কাঙ্খিত সাফল্য বজায় থাকবে। প্রস্তুতি ও দক্ষতা নিয়ে এগিয়ে যাবে।

অর্থ, লাভ, পেশা- কাজের যোগাযোগ অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে এগিয়ে যাবে সাফল্যের শতাংশ বাড়বে। সুযোগ কাজে লাগাবে। নেতৃত্ব আরও ভালো হবে। বিচারাধীন মামলায় গতি আসবে। অর্থনৈতিক কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা প্রভাবশালী হবেন। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পাবেন।

প্রেম এবং বন্ধুত্ব- মনের বিষয়ে কার্যকর হবে। সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় থাকবে। সম্মান বৃদ্ধি হবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। প্রেমের সম্পর্ক মধুর থাকবে। সবাইকে সাথে নিয়ে যাবে। আলোচনা সংলাপ আরও ভাল হবে। সফরে যেতে পারেন। সম্পর্ককে অগ্রাধিকার দেবে। বন্ধুদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস বাড়বে। পদমর্যাদা ও মর্যাদা পাবেন। সহযোগিতা সমর্থন বজায় রাখা হবে। সামঞ্জস্য রেখে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। উদ্যম মনোবল বজায় রাখবে।

শুভ সংখ্যা: 1 এবং 2

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। আতিথেয়তা বাড়ান। আচার-অনুষ্ঠান মেনে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement