scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩ - কর্ম সম্প্রসারণের পরিকল্পনা করবেন

বিভিন্ন উৎস থেকে লাভের পথ খুলবে। যোগাযোগ আরও ভাল হবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। কর্মজীবনে ও ব্যবসায় গতি আসবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য পূরণ হবে। বাণিজ্যিক সক্রিয়তা বৃদ্ধি পাবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ- ক্ষেত্রে সকলের সহযোগিতা থাকবে। পেশাগত ব্যবসায় গতি আসবে। সামর্থ্য অনুযায়ী পারফর্ম করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। পাবেন আকর্ষণীয় অফার। প্রশাসন ব্যবস্থাপনা দেখভাল করবে। বিভিন্ন প্রচেষ্টা ত্বরান্বিত করতে থাকবে। সহজে কথা বলতে থাকবেন। আত্মবিশ্বাস প্রবল হবে। পদের প্রভাব বাড়বে। বাধা দূর হবে। বাজেট করার পর খরচ হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। কর্ম সম্প্রসারণের পরিকল্পনা করবেন। ক্ষমতা সংক্রান্ত বিষয়গুলোকে গতিশীল করবে। সাক্ষাত্কারে কার্যকর হবে।

অর্থ- কর্মজীবন ও ব্যবসায়িক বিষয়ে ভালো ফল পাওয়া যাবে। অর্থনৈতিক সুবিধা পেতে সক্ষম হবেন। ভারসাম্য বজায় থাকবে। চুক্তি চুক্তিতে সক্রিয়তা থাকবে। লক্ষ্য গতি খুঁজে বের করবে। আপনি কাঙ্ক্ষিত পদ এবং প্রতিপত্তি পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। পৈতৃক বিষয়ের উপর জোর দেবে। যোগ্যতা অর্জনের অভিজ্ঞতা লক্ষ্য অর্জন করবে। দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক হবে। পরিকল্পনা ত্বরান্বিত হবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা করা হবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কে আভিজাত্য বজায় থাকবে। সবার প্রিয় মানুষ হবেন আজ। বাক-আচরণে ভারসাম্য বজায় রাখবে। পারস্পরিক সহযোগিতা বজায় রাখবে। থাকবে বড়দের সঙ্গ। প্রতিপক্ষ সমর্থন পাবেন। সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সাথে যোগাযোগ উন্নত হবে। পরিবারে সুখ থাকবে। স্বতঃস্ফূর্ততা ভারসাম্য বাড়াবে।

স্বাস্থ্য ও মনোবল- হনুমানজিকে লাড্ডু ভোগ দিন। হনুমান চালিশা পাঠ করুন মন দিয়ে। গরিবকে সাহায্য করুন।

শুভ সংখ্যা - ৪, ৬

শুভ রং - মেরুন

আজকের উপায় - আজ শুভকাজে বেরনোর সময় সূর্যদেবকে প্রণাম করুন। ওঁ জবাকুসুমসঙ্কাশং কাশ্যপেয়ং মহাদ্যুতিম । ধান্তারীং সর্বপাপঘ্নং প্রণতোহস্মি দিবাকরম্ মন্ত্র জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement