scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ২১ নভেম্বর, ২০২৩ -আর্থিক বিষয়ে সক্রিয় হোন

সখ্য বৃদ্ধিতে উদ্যোগ বজায় থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমের গতি বাড়াবে। সাহস, বীরত্ব ও সক্রিয়তা দেখাবে। যোগাযোগের ক্ষেত্রে আরও ভাল কর্মক্ষমতা থাকবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ- সখ্য বৃদ্ধিতে উদ্যোগ বজায় থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমের গতি বাড়াবে। সাহস, বীরত্ব ও সক্রিয়তা দেখাবে। যোগাযোগের ক্ষেত্রে আরও ভাল কর্মক্ষমতা থাকবে। আবেগগত বিষয়ে নিয়ন্ত্রণ রাখবেন। তথ্য সংগ্রহের উপর জোর দেওয়া হবে।ক্যারিয়ার ব্যবসায় কার্যকর হবে। ব্যবস্থাপনার কাজ শেষ হবে। শৃঙ্খলার সাথে কাজ করবে। সহযোগিতার ওপর জোর দেবে। অংশীদারিত্বে আগ্রহ বজায় রাখবে। সবার সঙ্গে সম্প্রীতি বাড়বে। অর্জন বাড়বে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে।

আর্থিক সুবিধা- কর্মজীবন ও ব্যবসায় পরিস্থিতির উন্নতি হবে। পরিচিতি ও সম্পর্কের সুবিধা পাবেন। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবে। সিস্টেম আরও ভালো করবে। আর্থিক বিষয়ে সক্রিয় হোন। অর্থনৈতিক লক্ষ্যে দ্রুত অগ্রসর হবে। শিল্পকর্মকে অগ্রাধিকার দেবে। ভ্রমণের ইঙ্গিত রয়েছে। সুখবর পেতে পারে। বড় ভাববে।ক্যারিয়ার ও ব্যবসায় কাঙ্খিত স্থান করে নেবে। নিয়ম মেনে চলবে।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়গুলি আনন্দদায়ক হবে। আবেগপূর্ণ সম্পর্কের ক্ষেত্রে কার্যকরী হবে। প্রিয়জনকে সাহায্য করতে থাকবে। মনোযোগ সম্পর্কের দিকে থাকবে। আপনি প্রেম এবং বিশ্বাস শক্তি অর্জন করবে. প্রিয়জনের আগমন ঘটবে। দর্শনার্থীকে সম্মান করবে। আপনার প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনুন। আত্মীয়দের সঙ্গে শুভ সময় কাটবে। মতবিরোধ মিটে যাবে।

স্বাস্থ্য মনোবল- প্রতিশ্রুতি রক্ষা করবে। মনোবল উঁচু থাকবে। গতি বজায় রাখবে। অলসতা ত্যাগ করুন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্বের দিকে নজর দেবেন। খাবার হবে আকর্ষণীয়। শান্ত এবং বিনয়ী হন।

ভাগ্যবান সংখ্যা: 4, 6 এবং 8

শুভ রং: রাজকীয় নীল

আজকের প্রতিকার:  অনেকের মনে অহেতুক ভয় চলতে থাকে। দুঃশ্চিন্তাও। আজ অর্থাত্‍ মঙ্গলবার একটি মন্ত্র জপ করলে মনের ভয় কেটে যায়। মন্ত্রটি হল, ওম হং হনুমন্তে নমঃ। ওম হং হনুমতে রুদ্রাত্মকায় হুং ফট। মহাবলায় বীরায় চিরঞ্জিবীন উদ্দতে। হারিণে বজ্র দেহায় চোলংগ্ধিতমহাব্যয়ে।। ওম নমো হনুমতে রুদ্রাবতারায় সর্হবশত্রুসংহারণায় সর্বরোগ হরায় সর্ববশীকরণায় রামদূতায় স্বাহা। 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement