scorecardresearch
 

Taurus Ajker Rashifal : আজ কেমন যাবে বৃষ রাশির ভাগ্য? জেনে নিন

Vrishabha Dainik Rashifal 23 June 2022: অর্থনৈতিক কাজে ব্যস্ততা থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ হবেন না। আয়ের তুলনায় ব্যয় বাড়বে। বিচারিক বিষয়ে শিথিলতা এড়িয়ে চলুন। সম্পর্কের উন্নতি হবে। দানশীলতা বৃদ্ধি পাবে। বিনিয়োগের ওপর জোর দেওয়া হবে। বাজেটের উপর নিয়ন্ত্রণ বাড়ান। বিরোধী কার্যকলাপ থেকে সতর্ক থাকুন।

বৃষ রাশি বৃষ রাশি

বৃষ রাশি- অর্থনৈতিক কাজে ব্যস্ততা থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ হবেন না। আয়ের তুলনায় ব্যয় বাড়বে। বিচারিক বিষয়ে শিথিলতা এড়িয়ে চলুন। সম্পর্কের উন্নতি হবে। দানশীলতা বৃদ্ধি পাবে। বিনিয়োগের ওপর জোর দেওয়া হবে। বাজেটের উপর নিয়ন্ত্রণ বাড়ান। বিরোধী কার্যকলাপ থেকে সতর্ক থাকুন। লেনদেনে সতর্ক থাকুন। বুদ্ধিমত্তা ও সতর্কতা বাড়ান।

অর্থ লাভ- ব্যবস্থাপনা ও ব্যবসায়িক কাজে গতি থাকবে। কাঙ্খিত সাফল্যে উদ্বেলিত হবে। আর্থিক বিষয়ে আপনি ভাল থাকবেন। আলোচনায় সফল হবেন। ঝুঁকির ক্ষুধা বাড়বে। সুনাম মজবুত হবে। মিটিং সম্ভব। কর্মকর্তারা খুশি হবেন। পদ মর্যাদা বৃদ্ধি পাবে।

বন্ধুত্ব -মনের বিষয়গুলো সুখকর থাকবে। সমতা এবং ভারসাম্যের উপর জোর দেওয়া। কথাবার্তা হবে আকর্ষণীয়। কথা বলতে পারি. বন্ধুদের সাথে দেখা হবে। সুখে বাঁচবে সম্মান করা হবে। প্রিয়তমা খুশি হবে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। মনোবল বাড়বে। উদ্যম নিয়ে কাজ করবেন। সচল রাখবে। জয়ের দিকে নজর থাকবে।

শুভ সংখ্যা: ৫, ৮

শুভ রং: গম

আজকের সমাধান: শ্রী হরি বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। ধ্যান, প্রাণায়াম এবং শৃঙ্খলা বজায় রাখুন। শেখার পরামর্শ প্রসারিত করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা