scorecardresearch
 

Taurus Ajker Rashifal : বৃষ রাশির আজ চাকরি ব্যবসায় উপার্জনের সুযোগ বাড়বে

Vrishabha Dainik Rashifal 23 September 2022: পরিবারের সংবেদনশীল বিষয়ে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা বজায় রাখুন। অহংকার এবং একগুঁয়েমি পরিহার করুন। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। কেরিয়ার ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। চাকরি ব্যবসায় উপার্জনের সুযোগ বাড়বে।

বৃষ রাশি বৃষ রাশি

বৃষ রাশি- পরিবারের সংবেদনশীল বিষয়ে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা বজায় রাখুন। অহংকার এবং একগুঁয়েমি পরিহার করুন। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। কেরিয়ার ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। চাকরি ব্যবসায় উপার্জনের সুযোগ বাড়বে। শারীরিক সমস্যাগুলিতে ফোকাস করবে। ব্যবস্থাপনার উপর জোর। পরিস্থিতি মিশ্র থাকবে। মুলতুবি কাজের ধারাবাহিকতা বজায় রাখুন। সবার স্বার্থের কথা ভাবুন। নম্রতার সঙ্গে কাজ করুন। আভিজাত্য বৃদ্ধি পাবে।

অর্থ, লাভ, পেশা- কাজের প্রচেষ্টায় আবেগপ্রবণতা দেখাবেন না। প্রশাসনে ব্যবস্থাপনা কার্যকর থাকবে। নীতিমালা মেনে চলবে। আপনি সেরা মানুষ দেখা হবে। চাকরি ব্যবসায় উপার্জনের সুযোগ বাড়বে। সুফল পেতে থাকবে। লেনদেনে বিচক্ষণতা বাড়ান। তর্ক ও প্রতিবাদ এড়িয়ে চলুন। সমতার বোধ বজায় রাখুন। পেশাদারদের মনোযোগ বাড়বে। দায়িত্বের সঙ্গে সমন্বয় থাকবে। সম্পদ বৃদ্ধি পাবে। যৌক্তিক সিদ্ধান্ত নিন।

প্রেম, বন্ধুত্ব- ঘনিষ্ঠদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যক্তিগত সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। কুসংস্কার পরিহার করা হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করুন। পরিবারে সামঞ্জস্য বাড়ান। ঊর্ধ্বতনদের পরামর্শ নিন। মনের বিষয়গুলি মিশ্র প্রভাব ফেলবে। সম্পর্ককে অগ্রাধিকার দিন।

স্বাস্থ্য, মনোবল- আনন্দ এবং সুখ বজায় রাখবে। কাজে স্বচ্ছতা থাকবে। স্বাস্থ্য পরীক্ষার ওপর জোর দেওয়া হবে। সুযোগের অপেক্ষায় থাকবে। আবেগ নিয়ন্ত্রণ করুন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ২ এবং ৫

শুভ রং: মেহেন্দি

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর পূজা বাড়ান। উৎসাহ বজায় রাখুন। প্রতারিত হওয়া এড়িয়ে চলুন।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা