scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩ - আজ বৃষ রাশির আত্মবিশ্বাস বাড়বে

Vrishabha Dainik Rashifal 25 January 2023: সব সেক্টরে সেরা অফার পাওয়া যাবে। সবার সহযোগিতা থাকবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। দায়িত্বশীল এবং সিনিয়রদের সমন্বয়ে পরিচালিত হবে। বিভিন্ন কাজ দ্রুত সম্পন্ন করবে। কেরিয়ার ব্যবসায় লাভ থাকবে। সিরিয়াস বিষয়ে আগ্রহী হবে।

বৃষ রাশি বৃষ রাশি

বৃষ - সব সেক্টরে সেরা অফার পাওয়া যাবে। সবার সহযোগিতা থাকবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। দায়িত্বশীল এবং সিনিয়রদের সমন্বয়ে পরিচালিত হবে। বিভিন্ন কাজ দ্রুত সম্পন্ন করবে। কেরিয়ার ব্যবসায় লাভ থাকবে। সিরিয়াস বিষয়ে আগ্রহী হবে। আত্মীয়দের সাথে দেখা করার সুযোগ আসবে। শ্রদ্ধাবোধ বাড়বে। ব্যবস্থাপনা প্রশাসনের কাজে গতি আসবে।

অর্থ, লাভ, পেশা- কাজ ব্যবসায় গুরুত্বপূর্ণ ফল বয়ে আনবে। চারিদিকে অপটিমাইজেশন থাকবে। পেশাগত সহযোগিতার অনুভূতি থাকবে। কর্মজীবনে সক্রিয় থাকবেন। বৈঠকে কার্যকর হবে। আত্মীয়দের সমর্থন বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। সেন্স এবং ভারসাম্য বৃদ্ধি পাবে। সিস্টেম শক্তিশালী হবে।

প্রেম এবং বন্ধুত্ব- মানসিক বিষয়ে ধৈর্য্যের পরিচয় দেবেন। বড়দের পরামর্শ নেবেন। সম্পর্কের সম্প্রীতি বজায় থাকবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। ভারসাম্য থেকে সমতা এগিয়ে যাবে। বৈঠক চলবে।

স্বাস্থ্য মনোবল- প্রেমে সাফল্য পাবেন। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। সফরে যেতে পারেন। সহজে সহজে এগিয়ে যাবে। প্রিয়জনকে সময় দেবেন। কাঙ্খিত সুযোগ তৈরি হবে।

শুভ সংখ্যা: 5 এবং 6

শুভ রং:  পাতা রং

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। আতিথেয়তা বাড়ান। আচার-অনুষ্ঠান মেনে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।