scorecardresearch
 

Taurus Ajker Rashifal : বৃষ রাশিরা আজ আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান

Vrishabha Dainik Rashifal 25 November 2022: পরিকল্পনায় ধৈর্য দেখাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। হুট করে চুক্তি করবেন না। পারস্পরিক সমন্বয় বজায় রাখবে। ভারসাম্যপূর্ণভাবে এগিয়ে যাবে। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। অজানাকে বিশ্বাস করবেন না। অপ্রত্যাশিত পরিস্থিতি থেকে যেতে পারে। প্রয়োজনীয় কাজে সুশৃঙ্খল থাকুন। রক্তের আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আরামদায়ক হন উপদেশ শিখতে থাকবে। নিয়ম কানুন মেনে চলবে।

বৃষ রাশি বৃষ রাশি

বৃষ - পরিকল্পনায় ধৈর্য দেখাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। হুট করে চুক্তি করবেন না। পারস্পরিক সমন্বয় বজায় রাখবে। ভারসাম্যপূর্ণভাবে এগিয়ে যাবে। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। অজানাকে বিশ্বাস করবেন না। অপ্রত্যাশিত পরিস্থিতি থেকে যেতে পারে। প্রয়োজনীয় কাজে সুশৃঙ্খল থাকুন। রক্তের আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আরামদায়ক হন উপদেশ শিখতে থাকবে। নিয়ম কানুন মেনে চলবে।

অর্থ, লাভ, পেশা-  লক্ষ্য থাকবে। কেরিয়ার ব্যবসার বাধা স্বয়ংক্রিয়ভাবে দূর হবে। প্রস্তুতির যোগ্যতা এবং অভিজ্ঞতা উল্লেখযোগ্য প্রচেষ্টার দিকে পরিচালিত করবে। আর্থিক সুবিধা পাশে থাকবে। ঠিকঠাক কথা বলবে। ঊর্ধ্বতনদের আস্থা অর্জন করবেন। পৈতৃক বিষয়ের উপর জোর দেওয়া হবে। উত্তেজিত হবে কর্মক্ষেত্রে অনেকটা সময় কাটবে। পেশায় কাঙ্খিত সাফল্য-পদ মিলতে পারে। আলোচনায় ফলপ্রসূ হবে। ব্যবসায়িক কাজে ভালো ফল পাওয়া যাবে। 

প্রেম এবং বন্ধুত্ব-  আপনার প্রিয়জনের খুশি হবে। আপনি গুরুত্বপূর্ণ বিষয়গুলি দৃঢ়ভাবে রাখতে সক্ষম হবেন। সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য থাকবে। প্রেমের সম্পর্কে ভারসাম্য বজায় থাকবে। যোগাযোগ রাখবে। থাকবে বড়দের সঙ্গ। সম্পর্কের সহজতা বাড়বে। 

স্বাস্থ্য মনোবল- সাহায্যের অনুভূতি থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। পরিস্থিতি ইতিবাচক থাকবে। আত্মবিশ্বাস প্রবল হবে। পোস্টের প্রভাব বাড়বে। সংসারে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সিনিয়রদের সম্মান করবে।

শুভ সংখ্যা: ৬,৭,৮

শুভ রং: নীল

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

 
; ; ;