scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩ - আজ বৃষ রাশির কেরিয়ার ব্যবসায় লাভ থাকবে

Vrishabha Dainik Rashifal 26 January 2023: সব সেক্টরে সেরা অফার পাওয়া যাবে। সবার সহযোগিতা থাকবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। দায়িত্বশীল এবং সিনিয়রদের সমন্বয়ে পরিচালিত হবে। বিভিন্ন কাজ দ্রুত সম্পন্ন করবে। কেরিয়ার ব্যবসায় লাভ থাকবে। সিরিয়াস বিষয়ে আগ্রহী হবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ - উপকারী প্রকল্পের বাস্তবায়ন বৃদ্ধি করবে। কাজে গ্রুমিং এর শর্ত থাকবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী এবং বন্ধুরা আপনার সাথে থাকবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। শৃঙ্খলার সাথে কাজ করবে। বিভিন্ন অর্জন জোরদার হবে। বাণিজ্যিক সুযোগ পুঁজি করা হবে. এটি অর্জন বাড়ানোর সময়।

অর্থ, লাভ, পেশা- পেশাগত ব্যবসায় শুভ যোগাযোগ থাকবে। যৌক্তিকতা বজায় রাখা হবে। অফিসার ক্লাস খুশি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর রাখবে। কর্মক্ষেত্রে সর্বোচ্চ সময় দেবেন। কাজের ব্যবসায় বড় প্রচেষ্টা থাকবে। কাজের শক্তি ভালো থাকবে। অবশ্যই এগিয়ে যাবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে।

প্রেম এবং বন্ধুত্ব- বন্ধুবান্ধব ও কাছের মানুষের সুখ বৃদ্ধি পাবে। রাখবে পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা। বিশ্বাস ও আস্থার সাথে সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। বেড়াতে যাবে বিনোদনে। প্রিয়জনের সামনে গুরুত্বপূর্ণ কথা বলবেন।

স্বাস্থ্য মনোবল- সক্রিয়ভাবে কাজ করবে। মিথস্ক্রিয়া বাড়বে। সংবেদনশীলতা থাকবে। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবে। মনোবল উঁচু হবে।

শুভ সংখ্যা: ৬ ৭ ৮

শুভ রং:  বাদামী

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। আতিথেয়তা বাড়ান। আচার-অনুষ্ঠান মেনে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement