scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ২৬ মে, ২০২৩ - লেনদেনে সজাগ থাকুন

Vrishabha Dainik Rashifal 25 May 2023: সম্পর্ক শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রিয়জনকে মূল্য দেবেন। প্রেম এবং স্নেহ সম্পর্কে আলোচনায় একটি উল্লেখযোগ্য প্রভাব থাকবে এবং আপনি সম্পর্কের ক্ষেত্রে কার্যকরভাবে যোগাযোগ করবেন।

Advertisement
বৃষ বৃষ

বৃষ-- সম্পদ ও সম্পদের ব্যাপারে আপনার আস্থা বেশি থাকবে। আপনি মূল্যবান উপহার পেতে পারেন। আর্থিক বিষয়ে নজর থাকবে। অর্থনৈতিক সম্পদ বৃদ্ধি পাবে। সংগঠিত প্রস্তুতির উপর জোর দিন। কাজ-সম্পর্কিত আলোচনায় ব্যস্ত থাকুন। লেনদেনে সজাগ থাকুন। শৃঙ্খলা বজায় রাখুন। ধারাবাহিকতা বজায় থাকবে। ব্যবসা ও কর্মক্ষেত্রে উন্নতি হবে। শৃঙ্খলা বজায় রাখুন। ধার ও ধার লেনদেন থেকে দূরে থাকুন। স্বচ্ছতা বাড়ান। লোভ এড়িয়ে চলুন।

প্রেম ও বন্ধুত্ব-- পরিবারে সুখ এবং প্রাচুর্য বিরাজ করবে। রক্তের সম্পর্ক শক্তি পাবে। যোগাযোগ এবং বক্তৃতা স্বাভাবিক হবে। পরিবারের সদস্যরা সন্তুষ্ট থাকবে। যোগাযোগ এবং যোগাযোগ বজায় রাখুন। আপনার প্রিয়জনকে সম্মান করুন। ঐতিহ্য এবং মূল্যবোধের উপর জোর দিন। প্রতিটি বিষয়ে দায়িত্ব নিন। সম্পর্ক লালন করা। বন্ধুরা সাহায্য করবে।

স্বাস্থ্য-- সম্প্রীতি বজায় রাখুন। আপনার রুটিন উন্নত করুন। পরিপক্কতা বাড়ান। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। ব্যক্তিগত প্রচেষ্টা ফল দেবে। সংবেদনশীলতা বজায় রাখুন। আপনার উদ্যম এবং মানসিক শক্তি বৃদ্ধি করুন।

শুভ রং-- বাদামী

শুভ সংখ্যা-- ২,৬ ও ৮

আজকের উপায়-- দেবী দুর্গার পুজো করুন। ভ্রমের ফাঁদে পা দেবেন না। ওম শুক্রায় নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement