scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ২৭মে, ২০২৩ - সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে

Vrishabha Dainik Rashifal 27 May 2023: সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। আপনি আত্মীয়দের সঙ্গে সম্প্রীতি বজায় রাখবেন। সহযোগিতা এবং সামাজিকীকরণের উপর জোর দিন। চাকরি ও ব্যবসার প্রসার ঘটবে।

বৃষ রাশি বৃষ রাশি

বৃষ-- আপনি ব্যক্তিগত বিষয়ে সক্রিয় থাকবেন। ঘরোয়া বিষয়ে আপনার আগ্রহ বাড়ান। সম্পত্তি ও যানবাহন অধিগ্রহণ হবে। আবেগগত বিষয়ে সম্প্রীতি বজায় রাখুন। পৈতৃক বিষয়ে সক্রিয় থাকুন। বিভিন্ন প্রচেষ্টা ভাল হয়ে উঠবে। প্রবীণদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার প্রচেষ্টা দ্রুত হবে। সবার সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। গুরুত্বপূর্ণ কাজগুলি নিজেরাই যত্ন নিন। ব্যক্তিগত অর্জন বাড়বে।

প্রেম ও সম্পর্ক-- সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। আপনি আত্মীয়দের সঙ্গে সম্প্রীতি বজায় রাখবেন। সহযোগিতা এবং সামাজিকীকরণের উপর জোর দিন। চাকরি ও ব্যবসার প্রসার ঘটবে। আপনি ফলাফলের ইতিবাচক দিকে থাকবেন। সুসংবাদ পাবেন। আপনি মিথস্ক্রিয়া দ্বারা প্রভাবিত হবে. বিভিন্ন কাজে আপনার আগ্রহ থাকবে। আপনার কথাবার্তা এবং যোগাযোগ আকর্ষণীয় হবে।

স্বাস্থ্য-- আর্থিক দিক দিয়ে বৃষ রাশির জাতকদের আজকের দিনটি ভালো কাটবে। চাকরিজীবীরা সাফল্য লাভ করবেন। নতুন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে। হঠাৎই কোনও বড় কাজ পেতে পারেন। এর ফলে সন্তানের দায়িত্ব পূরণ করতে সফল হবেন। চাকরিজীবীরা আধিকারিকদের কাছ থেকে এমন কোনও সুযোগের কথা জানাবেন, যা তাঁদের মুখে হাসি ফোটাবে। ঝুঁকি নেবেন না।

শুভ রং-- নীল

শুভ সংখ্যা-- ৫,৭, ৯

আজকের উপায়-- হনুমানজির দর্শন করুন। শনিদেবের সঙ্গে যুক্ত সামগ্রী দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।