scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ৯ মে, ২০২৩ - আজ বৃষ রাশির স্বাস্থ্য সংক্রান্ত লক্ষণ উপেক্ষা করবেন না

Vrishabha Dainik Rashifal 9 May 2023: স্বাস্থ্য সংক্রান্ত লক্ষণ উপেক্ষা করবেন না। লোভ দ্বারা প্রলুব্ধ না. স্মার্ট ওয়ার্কিং বাড়ান। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ঝুঁকি এড়িয়ে চলুন। খাবারে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের সহযোগিতা থাকবে। দায়িত্বশীলদের পরামর্শ নেবেন। বক্তৃতা আচরণের ভারসাম্য বাড়ান। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। ধৈর্য ধরে এগিয়ে যেতে হবে। আচরণে সহজবোধ্যতা বাড়ান। সুযোগের সদ্ব্যবহার আসুন সবার কাছ থেকে তৈরি করি। কথাবার্তায় গাম্ভীর্য দেখাবে। অর্থনৈতিক খাতে আতঙ্ক দেখা দেবে।

Advertisement
বৃষ বৃষ

বৃষ রাশি- স্বাস্থ্য সংক্রান্ত লক্ষণ উপেক্ষা করবেন না। লোভ দ্বারা প্রলুব্ধ না. স্মার্ট ওয়ার্কিং বাড়ান। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ঝুঁকি এড়িয়ে চলুন। খাবারে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের সহযোগিতা থাকবে। দায়িত্বশীলদের পরামর্শ নেবেন। বক্তৃতা আচরণের ভারসাম্য বাড়ান। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। ধৈর্য ধরে এগিয়ে যেতে হবে। আচরণে সহজবোধ্যতা বাড়ান। সুযোগের সদ্ব্যবহার আসুন সবার কাছ থেকে তৈরি করি। কথাবার্তায় গাম্ভীর্য দেখাবে। অর্থনৈতিক খাতে আতঙ্ক দেখা দেবে।

সম্পদ - কাজের ব্যবসায় ধৈর্য ধরুন। ধৈর্য এবং শৃঙ্খলার সাথে এগিয়ে যান। নীতি নিয়ম এবং নিয়ন্ত্রণ বজায় রাখুন। বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। আদেশের উপর জোর রাখুন। পরিস্থিতি চ্যালেঞ্জিং হবে। ধৈর্য ও বিচক্ষণতার সাথে কাজ করবে। বিচক্ষণতা ও সচেতনতা বজায় রাখা হবে। পেশাগত ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক হবে। শিল্প বাণিজ্যে তাড়াহুড়ো করবেন না। সমর্থন পাবে। আয় হবে স্বাভাবিক। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। উদ্যোগ এড়িয়ে চলুন।

প্রেমের বন্ধুত্ব- সবাইকে সাথে নিয়ে চলুন। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখুন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়ান। সম্মান বজায় রাখুন। পুরো পরিবারের কাছাকাছি বেড়ে উঠবে। প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন। মহানুভবতার সাথে এগিয়ে যাবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। সবার প্রতি স্নেহ থাকবে।


স্বাস্থ্য মনোবল-  আপনার প্রতিশ্রুতি রাখুন। কাজে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। মিটিং যোগাযোগে সচেতনতা বাড়ান। স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হবে। উৎসাহ বজায় রাখবে। মনোবল নিয়ে কাজ করবে।

শুভ সংখ্যা- 3 6 9

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: পরমবীর হনুমানজির পূজা করুন। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement