scorecardresearch
 

Zodiac: মঙ্গলেই কাটবে অমঙ্গল, এই রাশিদের আসবে চাকরির সুযোগ

মঙ্গল ২০২২ সালের জানুয়ারিতে এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করবে। মঙ্গল গ্রহের ট্রানজিট ১৬ জানুয়ারি ২০২২-এ ঘটবে। মঙ্গল এই সময়ে ধনু রাশিতে পাড়ি দেবে। ধনু রাশিতে মঙ্গলের প্রবেশ অনেক রাশির চিহ্নের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে।

Advertisement
মঙ্গলেই কাটবে অমঙ্গল, এই রাশিদের আসবে চাকরির সুযোগ মঙ্গলেই কাটবে অমঙ্গল, এই রাশিদের আসবে চাকরির সুযোগ

Zodiac: মঙ্গল রাশি পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। মঙ্গলকে গ্রহের সেনাপতি এবং ভূমির পুত্র বলে মনে করা হয়। মঙ্গল ২০২২ সালের জানুয়ারিতে এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করবে। মঙ্গল গ্রহের ট্রানজিট ১৬ জানুয়ারি ২০২২-এ ঘটবে। মঙ্গল এই সময়ে ধনু রাশিতে পাড়ি দেবে। ধনু রাশিতে মঙ্গলের প্রবেশ অনেক রাশির চিহ্নের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে।


মেষ ARIES

মঙ্গল রাশি পরিবর্তনের কারণে ভালো ফল পাবেন। ট্রানজিট সময়কালে ভালো অর্থ উপার্জন করতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। বিনিয়োগে লাভ হবে। মেষ রাশির জাতক জাতিকাদের উপর মঙ্গলের বিশেষ কৃপা বজায় থাকবে। মেষ রাশি মঙ্গল গ্রহের রাশি। এই সময়ে আপনি কর্মজীবনে সাফল্য পাবেন। বহুদিনের আটকে থাকা কোনও কাজও সম্পন্ন হতে পারে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের গমন লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে আপনি ব্যবসা বা চাকরিতে সাফল্য পাবেন। মঙ্গল যাত্রা আয় বাড়াতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করা লাভজনক হবে। তবে বিনিয়োগের ক্ষেত্রে ভালো করে বিবেচনা করার পর তবেই এগোন।


কন্যা VIRGO

মঙ্গল রাশি পরিবর্তনের ফলে কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। নতুন চাকরির সুযোগ আসবে। হঠাৎ করে আর্থিক লাভের সম্ভাবনা দেখা দেবে। ব্যবসায় বড় কিছু করতে পারেন।

 

Advertisement