scorecardresearch
 

Zodiac: রোগভোগ-অর্থহানি, বুধের উল্টো ভ্রমণে চরম ক্ষতি এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহের অবস্থানের পরিবর্তন হয়, তখন তা সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে। বুধ ১০ মে থেকে বৃষ রাশিতে বিপরীতমুখী হয়েছে এবং তারপর ১৩ মে এই রাশিতে অস্তমিত হবে। বুধ গ্রহের বিপরীতমুখী প্রভাব অনেক ক্ষেত্রেই থাকবে। বিপরীতমুখী বুধের প্রভাবের কারণে তিনটি রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে।

রোগভোগ-অর্থহানি, বুধের উল্টো ভ্রমণে চরম ক্ষতি এই রাশিদের রোগভোগ-অর্থহানি, বুধের উল্টো ভ্রমণে চরম ক্ষতি এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহের অবস্থানের পরিবর্তন হয়, তখন তা সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে। বুধ ১০ মে থেকে বৃষ রাশিতে বিপরীতমুখী হয়েছে এবং তারপর ১৩ মে এই রাশিতে অস্তমিত হবে। বুধ গ্রহের বিপরীতমুখী প্রভাব অনেক ক্ষেত্রেই থাকবে। বিপরীতমুখী বুধের প্রভাবের কারণে তিনটি রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে। এই সময়ে, এই রাশির জাতকদের আর্থিক উত্থান-পতনও দেখা যেতে পারে।


মিথুন GEMINI

আপনার দ্বাদশ ঘরে বুধ গ্রহ পিছিয়ে যাবে, যাকে ব্যায় ও ক্ষতির স্থান বলা হয়। তাই এই সময়টাতে একটু সাবধান হওয়া দরকার। ব্যবসায়ীদের তাদের লেনদেনে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও উত্থান-পতন হতে পারে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে, যা আপনার বাজেট নষ্ট করতে পারে। এই সময়ে কাউকে টাকা ধার দেওয়ার দরকার নেই, অন্যথায় আপনার টাকা ডুবে যেতে পারে।


কন্যা VIRGO

বুধের পশ্চাৎপদ আপনার জন্য কষ্টদায়ক প্রমাণিত হতে পারে। বুধ আপনার নবম ঘরে বিপরীতমুখী হতে চলেছে। যাকে বলা হয় ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান। এই সময়ে, আপনার সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করা উচিত। ভাগ্যের উপর নির্ভর করে বসে থেকে কিছুই হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন।


ধনু SAGITTARIUS

বুধের পিছিয়ে যাওয়া আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। বুধ আপনার ষষ্ঠ ঘরে বিপরীতমুখী হবে। যা শত্রু ও রোগের আবাসস্থল হিসেবে বিবেচিত হয়। তাই এই সময়ে আপনার প্রতিপক্ষ সক্রিয় হতে পারে। পারিবারিক উত্তেজনা বাড়তে পারে। এ সময় কোনও পুরনো রোগ দেখা দিতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।