scorecardresearch
 

Zodiac: আজ থেকে সৌভাগ্যের তালা খুলবে এই রাশিদের, বিরাট আয় বাড়বে

কুণ্ডলীতে রাহুর অবস্থানের উপর নির্ভর করে, সেই ব্যক্তি শুভ বা অশুভ ফল লাভ করবেন। রাহু গত ১২ এপ্রিল বৃষ রাশি থেকে মেষ রাশিতে গমন করেছে। গত কাল ১৪ জুন ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে। শুক্র ভরণী নক্ষত্রের অধিপতি। তাই এই বিশেষ যোগ কয়েকটি রাশির জাতককে খুব শুভ ফল প্রদান করবে। জানুন কোন রাশিতে রাহুর কৃপা হবে।

Advertisement
Zodiac: আজ থেকে সৌভাগ্যের তালা খুলবে এই রাশিদের, বিরাট আয় বাড়বে Zodiac: আজ থেকে সৌভাগ্যের তালা খুলবে এই রাশিদের, বিরাট আয় বাড়বে

Zodiac: রাহুকে জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহুর নাম শুনলেই প্রায়ই ঘাবড়ে যান মানুষ। তবে এমন নয় যে রাহু সব সময় খারাপ ফল প্রদান করে। কুণ্ডলীতে রাহুর অবস্থানের উপর নির্ভর করে, সেই ব্যক্তি শুভ বা অশুভ ফল লাভ করবেন। রাহু গত ১২ এপ্রিল বৃষ রাশি থেকে মেষ রাশিতে গমন করেছে। গত কাল ১৪ জুন ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে। শুক্র ভরণী নক্ষত্রের অধিপতি। তাই এই বিশেষ যোগ কয়েকটি রাশির জাতককে খুব শুভ ফল প্রদান করবে। জানুন কোন রাশিতে রাহুর কৃপা হবে।


মেষ ARIES

রাহু ১২ এপ্রিল থেকে আপনার রাশিতে প্রবেশ করছে। আপনার রাশিতে এ মুহূর্তে শুক্র গ্রহের অবস্থান রয়েছে। শুক্র ও রাহুর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। অর্থাৎ রাহু ও শুক্রের সংমিশ্রণ আপনার জন্য শুভ হতে চলেছে। ভরণী নক্ষত্রে রাহু আসার কারণে আপনি প্রচুর অর্থ লাভ করতে পারেন। চাকরিতে ভালো ফল দেখা যেতে পারে। এই সময়টা আপনার জন্য খুব ভালো যাবে।


বৃষ TAURUS

আপনার রাশির অধিপতি শুক্র। রাহুর রাশি পরিবর্তন আপনার জীবনে সুখ আনতে পারে। এই সময়ে, আপনি বিরাট আর্থিক লাভের পাশাপাশি প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। পারিবারিক জীবন সুখকর হবে।


তুলা LIBRA

তুলা রাশির শাসক গ্রহ শুক্র। শুক্র এবং রাহুর মধ্যে বন্ধুত্বের কারণে এই সময়টি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনার মনের ইচ্ছা পূরণ হবে। সুযোগ সুবিধা বাড়ানো সম্ভব। চাকরিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায় ভালো লাভ হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনা ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement