scorecardresearch
 

Zodiac: মঙ্গলের কুম্ভে গমন, চরম সমস্যায় পড়বে এই ৩ রাশি

Zodiac: গ্রহের সেনাপতি মঙ্গল ২৬ ফেব্রুয়ারি রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। মকর রাশি ছেড়ে কুম্ভ রাশির ঘরে গমন করবে মঙ্গল। এর ফলে রাশিচক্রে একটি বড় প্রভাব পড়বে। ৭ এপ্রিল মঙ্গল কুম্ভ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষীদের মতে, কর্কট, ধনু এবং কুম্ভ রাশির জাতকদের এই ট্রানজিটের সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কীভাবে এই ট্রানজিট সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
মঙ্গলের কুম্ভে গমন, চরম সমস্যায় পড়বে এই ৩ রাশি মঙ্গলের কুম্ভে গমন, চরম সমস্যায় পড়বে এই ৩ রাশি

Zodiac: গ্রহের সেনাপতি মঙ্গল ২৬ ফেব্রুয়ারি রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। মকর রাশি ছেড়ে কুম্ভ রাশির ঘরে গমন করবে মঙ্গল। এর ফলে রাশিচক্রে একটি বড় প্রভাব পড়বে। ৭ এপ্রিল মঙ্গল কুম্ভ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষীদের মতে, কর্কট, ধনু এবং কুম্ভ রাশির জাতকদের এই ট্রানজিটের সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কীভাবে এই ট্রানজিট সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে।

 

মেষ ARIES

এই ট্রানজিট সময়কালে, আপনি কর্মজীবনের ক্ষেত্রে আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে সময় খুব ভালো যাবে। তবে কোনও বড় কেনাকাটা বা বড় বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেম জীবন সুখী ও আনন্দময় থাকবে।


বৃষ TAURUS

এই সময়ে আপনার আয় বাড়তে পারে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগও আসতে পারে। কর্মজীবনের পরিপ্রেক্ষিতে, এটি আপনার ব্যবসার সঙ্গে সম্পর্কিত লাভের জন্য একটি ভালো সময় প্রমাণিত হবে। অন্য দিকে, বিবাহিত দম্পতিরা সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।


মিথুন GEMINI

ট্রানজিটের এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে স্থিতিশীল এবং নিরাপদ হতে চলেছে। আপনাকে বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। কেরিয়ারের দিক থেকে এই সময়টা আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে।


কর্কট CANCER

এই ট্রানজিট সময়কালে আপনাকে র্মজীবনের পথে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। কোন প্রকার তর্ক করা থেকে বিরত থাকুন। এ ছাড়া ব্যবসায়ী শ্রেণির মানুষদেরও এই সময়টা চাপের মনে হতে পারে। এই সময়ের মধ্যে কোনও নতুন স্টার্টআপ বা নতুন প্রকল্প শুরু করবেন না।


সিংহ LEO

Advertisement

কর্মজীবনের ফ্রন্টে, আপনার কর্মক্ষমতা ধীরে ধীরে উন্নত হবে এবং সাফল্য অর্জনের জন্য আপনার প্রচেষ্টার প্রশংসা করা হবে। ষষ্ঠ ঘরে মঙ্গল শত্রু ধ্বংস করতে চলেছে, তাই আপনাকে চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ মঙ্গলের এই অবস্থান শীঘ্রই আপনার জীবন থেকে শত্রুদের দূর করবে।


কন্যা VIRGO

এই ট্রানজিট সময়ের মধ্যে আপনি কেরিয়ার ফ্রন্টে কিছু চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনার পদোন্নতি এবং বৃদ্ধিতে আরও বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্য দিকে, ট্রানজিটের এই সময়টি ব্যবসায়ীদের জন্য গড় প্রমাণিত হবে এবং তারা এই সময়ে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন না।


তুলা LIBRA

এই সময়ের মধ্যে আপনি কাজে আরও ব্যস্ত থাকবেন। এমতাবস্থায়, আপনার প্রচেষ্টায় কোনও ঘাটতি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে বেতন বৃদ্ধি, পদোন্নতি, পুরস্কার, সম্মান ও সম্মান পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে নতুন সম্পত্তি কেনার সম্ভাবনাও রয়েছে।


বৃশ্চিক SCORPIO

মঙ্গল গ্রহের এই যাত্রা আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে কারণ এই সময়ে আপনি কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। চাকরি বা কর্মজীবনের কারণে আপনাকে অল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। যদিও আপনার এই ভ্রমণগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। ভাইদের সঙ্গে আপনার সম্পর্ক খুব সুন্দর এবং চমৎকার হতে চলেছে।


ধনু SAGITTARIUS

পরিবারের সদস্যদের সাথে সম্পত্তি সংক্রান্ত কিছু বিবাদের সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার কথাবার্তায় সংযম রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিপক্ষ এবং প্রতিদ্বন্দ্বীরা আপনার উপর চাপ সৃষ্টি করার চেষ্টা করবে এবং আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনার কেরিয়ার সম্পর্কে যতটা সম্ভব সতর্ক থাকুন। যে কোনও ধরনের বিনিয়োগের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করুন।


মকর CAPRICORN

মঙ্গল গ্রহের এই ট্রানজিট আপনার ব্যবসায় কিছু পরিবর্তন আনতে পারে এবং এটি সম্ভব যে আপনার প্রকৃতি কিছুটা আক্রমনাত্মক হয়ে উঠবে। তাই আপনাকে শান্ত ও ধৈর্য ধরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি কিছুটা চাপের সম্মুখীন হতে পারেন। এই সময়টি একটি নতুন সম্পত্তি কেনার জন্য বা আপনার বিদ্যমান সম্পত্তিতে সংস্কার করার জন্য উপযুক্ত।


কুম্ভ AQUARIUS

এই সময়ের মধ্যে, আপনি স্বল্প দূরত্বের ভ্রমণে যেতে পারেন। এই ভ্রমণ আপনার জন্য খুব ফলপ্রসূ প্রমাণিত হবে না। এই সময়ে আপনার সিনিয়রদের আচরণও আপনার প্রতি কঠোর হতে পারে। চাকরি পরিবর্তন, বদলি ইত্যাদির জন্য সময়টি অনুকূল নয়।


মীন PISCES

মঙ্গল গমনের সময়টি মীন রাশির জাতকদের জন্য ইতিবাচক হতে চলেছে। এই সময়কালে আপনি আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন, স্বাস্থ্য এবং ভাগ্যের সঙ্গ পাবেন। যে পদোন্নতি ও বৃদ্ধির অপেক্ষায় ছিলেন, তা অর্জন করা সম্ভব। আপনি ঊর্ধ্বতনদের কাছ থেকে পুরস্কার এবং সম্মান পেতে পারেন।

 

Advertisement