scorecardresearch
 

Mercury Transit Horoscope: চাকরি-ব্যবসায় বিপুল উন্নতি, বুধের কীর্তিতে ভাগ্য বদল ৩ রাশির

জ্যোতিষ মতে, অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। ১৯ জুলাই পর্যন্ত সেখানেই বিচরণ করবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করেছে বুধ।
  • ১৯ জুলাই পর্যন্ত সেখানেই বিচরণ করবে বুধ।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে,  অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। ১৯ জুলাই পর্যন্ত সেখানেই বিচরণ করবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

বুধের গোচরে ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের। চাকরিতে সাফল্য আসবে। ব্যবসায়ীরা বিরাট লাভ করবেন। পরীক্ষার্থীদের জন্য ভাল সময়। ধনলাভের যোগ রয়েছে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo): 
কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় সফল হবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। 

তুলা রাশি (Libra): 

সুসময় আসছে তুলা রাশির জাতকদের জীবনে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে অভাবনীয় সাফল্য আসবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, গত ২৯ জুন কর্কট রাশিতে প্রবেশ করেছে বুধ। ১৬ জুলাই ওই রাশিতে প্রবেশ করবে সূর্য। যার ফলে সূর্য এবং বুধের মিলন হবে। তৈরি হবে বুধাদিত্য যোগ। যার প্রভাবে ভাগ্য খুলবে কন্যা, কর্কট, মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সালের ১৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে দেবগুরু। বৃহস্পতির এই গোচরে কুবের রাজযোগ তৈরি হয়েছে। যার শুভ প্রভাব পড়বে মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের জীবনে। জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে সিংহ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকদের। 

Advertisement

Advertisement