scorecardresearch
 

Zodiac: শনির রাশিতে শুক্রের গমন, অর্থলাভ-প্রোমোশন হবে ৩ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, যে কোনও গ্রহের স্থানান্তর অন্যান্য রাশিচক্রকে প্রভাবিত করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন কিছু রাশির জন্য উপকারী, আবার কারও জন্য ক্ষতিকারক হতে পারে। ৩১ মার্চ শুক্র গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে ৩ রাশির রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

Advertisement
শনির রাশিতে শুক্রের গমন, অর্থলাভ-প্রোমোশন হবে ৩ রাশির শনির রাশিতে শুক্রের গমন, অর্থলাভ-প্রোমোশন হবে ৩ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, যে কোনও গ্রহের স্থানান্তর অন্যান্য রাশিচক্রকে প্রভাবিত করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন কিছু রাশির জন্য উপকারী, আবার কারও জন্য ক্ষতিকারক হতে পারে। ৩১ মার্চ শুক্র গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে ৩ রাশির রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে সম্পদ, সৌন্দর্য, ঐশ্বর্য এবং সুখ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়।

শুক্র ৩১ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। সকাল ৮টা ৫৪ মিনিটে শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে। আর কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনিদেব। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্রের এই স্থানান্তর শুভ প্রমাণিত হবে।


মেষ ARIES

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের গমন মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই রাশির একাদশ ঘরে শুক্রের গমন ঘটতে চলেছে। আর এই ঘরকে আয় হিসেবে ধরা হয়। এমন পরিস্থিতিতে এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয়ের নতুন উৎস তৈরি হবে। একই সময়ে, যারা কারও অংশীদারিত্বের জন্য কাজ করেন তারা সাফল্য পাবেন। আর জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।


কুম্ভ AQUARIUS

এই রাশির জাতক জাতিকাদের জন্যও এই ট্রানজিট খুব উপকারী হতে চলেছে। ধনসম্পদের কারক শুক্রের গমন ঘটতে চলেছে এই রাশিতে। এমন পরিস্থিতিতে ট্রানজিটের সময় ভাগ্য পূর্ণ সহযোগিতা করবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের প্রশংসা পাবেন। সেই সঙ্গে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি পাওয়া যাবে। কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনিদেব। এবং শুক্রের সঙ্গে বন্ধুত্বের অনুভূতি রয়েছে।


মকর CAPRICORN

মকর রাশিতে শুক্রের স্থানান্তর হবে দ্বিতীয় ঘরে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দ্বিতীয় ঘরটি অর্থ এবং বাক পটুতার ঘর। এমন পরিস্থিতিতে এই ট্রানজিট থেকে অর্থ লাভ করা যেতে পারে। চাকরিতে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মকর রাশির অধিপতিও শনিদেব। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে, এই ট্রানজিট ফলদায়ক প্রমাণিত হবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement