scorecardresearch
 

Zodiac: ১২ এপ্রিল থেকে এই ৩ রাশির জন্য অপেক্ষা করছে অপার সাফল্য

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন এটি সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে। বুধ জ্ঞান এবং ব্যবসার দাতা, ১২ এপ্রিল মেষ রাশিতে উদিত হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ সূর্যের কাছাকাছি আসে তখন তার শক্তি হ্রাস পায়। একই সময়ে, যখন সূর্য সেই গ্রহ থেকে দূরে সরে যায়, সেই গ্রহটি উদিত হয়।

Advertisement
১২ এপ্রিল থেকে এই ৩ রাশির জন্য অপেক্ষা করছে অপার সাফল্য ১২ এপ্রিল থেকে এই ৩ রাশির জন্য অপেক্ষা করছে অপার সাফল্য

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন এটি সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে। বুধ জ্ঞান এবং ব্যবসার দাতা, ১২ এপ্রিল মেষ রাশিতে উদিত হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ সূর্যের কাছাকাছি আসে তখন তার শক্তি হ্রাস পায়। একই সময়ে, যখন সূর্য সেই গ্রহ থেকে দূরে সরে যায়, সেই গ্রহটি উদিত হয়। বুধ গ্রহের উত্থানের ফলে এই ৩ রাশির জাতক অপার সাফল্য পাবেন। পদোন্নতি, সম্পত্তি লাভ এবং বাড়ি-গাড়ি ইত্যাদি প্রাপ্তি যোগ রয়েছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মিথুন GEMINI

বুধ গ্রহের উত্থান আপনার জন্য উপকারী হবে। বুধ আপনার একাদশতম ঘরে উদিত হচ্ছে। যা লাভ ও আয়ের ঘর হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আপনার আয় বাড়তে পারে। ব্যবসায় লাভ হবে। মিথুন রাশির শাসক গ্রহ বুধ। বুধকে জ্ঞান ও ব্যবসার কারক বলে মনে করা হয়। এই সময়ে আপনি আপনার বুদ্ধি দিয়ে অর্থ উপার্জনে সফল হবেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের দশম ঘরে বুধ উজিত হতে চলেছে। যাকে কর্ম ও কর্মজীবনের স্থান বলা হয়। আপনি এই সময়ে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে লাভের সম্ভাবনা থাকবে। আপনার কাজের ধরন উন্নত হবে।

 
মীন PISCES

মীন রাশির দ্বিতীয় ঘরে বুধের উদয় হবে। যাকে বলা হয় অর্থ ও বক্তৃতার স্থান। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। দীর্ঘ সময় আটকে থাকা টাকা পেতে পারেন। বুধের উত্থান শিক্ষা ও বিপণনের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য উপকারী হবে। মীন রাশির জাতক জাতিকারা এই সময়ে সব কিছুতেই সাফল্য পাবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement