scorecardresearch
 

Zodiac: বছরের প্রথম সূর্যগ্রহণে কপাল ফিরবে এই ৩ রাশির

প্রতি বছর ৪টি গ্রহণ হয়। ২টি সূর্যগ্রহণ এবং ২টি চন্দ্রগ্রহণ। এটি একটি ধর্মীয় বিশ্বাস যে সূর্যগ্রহণের সময় যে কোনও ধরণের শুভ কাজ নিষিদ্ধ। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছরের প্রথম সূর্যগ্রহণ ৩০ এপ্রিল ঘটতে চলেছে। এর মাত্র ১৫ দিন পর চন্দ্রগ্রহণ হবে। এটি ৩টি রাশির চিহ্নের জীবনে শুভ প্রভাব ফেলবে। দেখে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।

Advertisement
বছরের প্রথম সূর্যগ্রহণে কপাল ফিরবে এই ৩ রাশির বছরের প্রথম সূর্যগ্রহণে কপাল ফিরবে এই ৩ রাশির

Zodiac: গ্রহণকে হিন্দু ধর্মে বিশেষ বিবেচনা করা হয়। গ্রহের অবস্থান পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে দেখা যায়। এটি একটি গ্রহণ হোক বা একটি গ্রহের রাশিচক্রের পরিবর্তন, প্রতি বছর ৪টি গ্রহণ হয়। ২টি সূর্যগ্রহণ এবং ২টি চন্দ্রগ্রহণ। এটি একটি ধর্মীয় বিশ্বাস যে সূর্যগ্রহণের সময় যে কোনও ধরণের শুভ কাজ নিষিদ্ধ। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছরের প্রথম সূর্যগ্রহণ ৩০ এপ্রিল ঘটতে চলেছে। এর মাত্র ১৫ দিন পর চন্দ্রগ্রহণ হবে। এটি ৩টি রাশির চিহ্নের জীবনে শুভ প্রভাব ফেলবে। দেখে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।


মেষ ARIES

বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশিতে ঘটতে চলেছে। আর তার ১৫ দিন পর চন্দ্রগ্রহণ হবে। এই দুটি গ্রহনের প্রভাব মেষ রাশির জাতকদের ওপর পড়তে চলেছে। গ্রহণ মেষ রাশিতে শুভ প্রভাব ফেলবে। ফলে এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। সেই সঙ্গে ব্যবসায়ীদের জন্যও শুভ প্রমাণিত হতে চলেছে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করছেন তবে সময়টি অনুকূল থাকবে।


সিংহ LEO

সূর্য ও চন্দ্রগ্রহণ উভয়ই সিংহ রাশির জাতকদের জন্য শুভ বলে প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। পদোন্নতির সম্ভাবনাও প্রবল। সেই সঙ্গে আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি যদি বিনিয়োগের জন্য চিন্তা করেন তবে উভয় গ্রহণই শুভ হবে। গ্রহণকালে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। এতে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

জ্যোতিষশাস্ত্র অনুসারে ধনু রাশির জাতকদের জন্য উভয় গ্রহনই শুভ হবে। এই সময়ে আপনি একটি নতুন কাজ পেতে পারেন। সম্পদ লাভের প্রবল যোগ রয়েছে। সেই সঙ্গে আটকে থাকা কাজগুলোও শেষ হবে। এছাড়াও, আপনি যে কোনও বড় কাজে সাফল্য পেতে পারেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement