scorecardresearch
 

Zodiac: খুব লাজুক প্রকৃতির হন এই ৪ রাশির জাতক, তবে...

রাশিচক্রের চিহ্নগুলি যেমন বিভিন্ন উপাদানের এবং এই রাশিগুলিকে নিয়ন্ত্রণকারী গ্রহগুলিও আলাদা, ঠিক একইভাবে, প্রতিটি ব্যক্তির আলাদা আলাদা গুণ এবং অপূর্ণতা রয়েছে। আজ আমরা এমনই ৪টি রাশির কথা জানাচ্ছি যাদের জাতক স্বভাবত একটু লাজুর প্রকৃতির হন। দেখে নিন তালিকায় কারা কারা রয়েছেন।

Advertisement
খুব লাজুক প্রকৃতির হন এই ৪ রাশির জাতক, তবে... খুব লাজুক প্রকৃতির হন এই ৪ রাশির জাতক, তবে...

Zodiac: পৃথিবীর প্রতিটি মানুষের আচার-আচরণ ও স্বভাব আলাদা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ব্যক্তির প্রকৃতি তার রাশিচক্র দ্বারা প্রভাবিত হয়। রাশিচক্রের চিহ্নগুলি যেমন বিভিন্ন উপাদানের এবং এই রাশিগুলিকে নিয়ন্ত্রণকারী গ্রহগুলিও আলাদা, ঠিক একইভাবে, প্রতিটি ব্যক্তির আলাদা আলাদা গুণ এবং অপূর্ণতা রয়েছে। আজ আমরা এমনই ৪টি রাশির কথা জানাচ্ছি যাদের জাতক স্বভাবত একটু লাজুর প্রকৃতির হন। দেখে নিন তালিকায় কারা কারা রয়েছেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের স্বভাব একটু আলাদা। এই রাশির লোকেরা এতই লাজুক যে তারা অন্য লোকেদের স্বাচ্ছন্দ্য বোধ করার আগে তাদের পথ পরিবর্তন করেন এবং ভয় পান যে তাদের গোপনীয়তা বিঘ্নিত হবে। এই লোকেরা তাদের অনুভূতি সম্পর্কে খোলামেলা কথা বলার চেয়ে অন্যের চাহিদা মেটাতে বেশি পছন্দ করে। এক কথায় ভীষণ চাপা স্বভাবের হন।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের অবস্থাও কর্কট রাশির জাতকদের মতোই। এই রাশির জাতক জাতিকারা নিজেদের দৃষ্টিভঙ্গি অন্যদের সামনে রাখতে ভয় পান। এটা তাদের ভয় নয়, বরং এই লোকেরা কখনই লজ্জায় তাদের কথা প্রকাশ্যে বলতে পারেন না। তারা তাদের মনের কথা কাউকে বলেন না। এছাড়াও, এরা যে কোনও বিষয়ে তদন্ত করার পরেই সামনের ব্যক্তিকে বিশ্বাস করেন।


মকর CAPRICORN

মকর রাশির জাতকরা বেশি সংযত এবং গম্ভীর বলে পরিচিত, যার ফলে তাদের প্রায়শই লাজুক বলে ধরে নেওয়া হয়। যদিও এটি এমন নয় যে মকর জাতকরা তাদের চিন্তাভাবনা বলতে বা ভাগ করতে ভয় পান। তারা সাধারণত এমন কিছু বলার তাগিদ অনুভব করে না যা বলার প্রয়োজন নেই।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকারাও লাজুক প্রকৃতির হন। এরা নিজেদের খুলতে সময় নেন। তারা আত্মবিশ্বাসী না হওয়া পর্যন্ত নতুন লোকেদের কাছে মন খুলে কথা বলেন না। এর পাশাপাশি, কিছু বলার আগে খুব গুরুত্ব সহকারে চিন্তা করেন, তাই এই রাশির মানুষদের লাজুক এবং শান্ত দেখায়।

Advertisement

 

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement