scorecardresearch
 

Zodiac: 'গোপন কথাটি রবে না গোপনে', এই রাশির জাতকদের পেটে কোনও কথা থাকে না

আপনার গোপনীয়তা শেয়ার করার আগে একবার ভেবে দেখুন সামনের মানুষটি আপনার গোপন কথা গোপন রাখতে পারবে কি না। কেউ জেনেশুনে আবার কেউ না জেনে গোপন বিষয় ফাঁস করে ফেলেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির জাতকদের কথা বলা হয়েছে, যাদের পেট কিছুই হজম হয় না।

এই রাশির জাতকদের পেটে কোনও কথা থাকে না এই রাশির জাতকদের পেটে কোনও কথা থাকে না

Zodiac: প্রায়শই আমরা আমাদের হৃদয়ের গোপন কথা আমাদের বন্ধু বা প্রিয়জনের সঙ্গে শেয়ার করি। আমরা ভাবি যে এই কথাগুলি কখনও ফাঁস হবে না, তবে কখনও কখনও তা হয়। এমন পরিস্থিতিতে আপনার গোপনীয়তা শেয়ার করার আগে একবার ভেবে দেখুন সামনের মানুষটি আপনার গোপন কথা গোপন রাখতে পারবে কি না। কেউ জেনেশুনে আবার কেউ না জেনে গোপন বিষয় ফাঁস করে ফেলেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৪টি রাশির জাতকদের কথা বলা হয়েছে, যাদের পেট কিছুই হজম হয় না।

এ প্রসঙ্গে স্বর্ণপদক প্রাপ্ত জ্যোতিষি গোপাল শাস্ত্রী বলেন, এটা নিয়ে আশ্চর্য হওয়ার কোনও কারণ নেই। প্রত্যেক রাশিতে যে গ্রহের প্রভাব বেশি থাকে সেই জাতকরা তেমনই আচরণ করেন। সাধারণ ভাবে গ্রহের প্রভাবের কারণেই প্রত্যেকের আলাদা চারিত্রিক বৈশিষ্ট্য তৈরি হয়।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকারা অন্তরে শুদ্ধ হন। কিন্তু এদের পেট থেকে কথা বের করা খুব সহজ। এরা কথা বলতে খুব ভালোবাসেন। এরা নিজেরাও জানেন না কখন আপনার গোপনীয় বিষয়ে অন্যদের সঙ্গে কথার ছলে বলে ফেলছেন। তারা তাদের পেটে কিছু হজম করতে সক্ষম হয় না। তাই এই রাশির জাতক জাতিকাদের যে কোনও কথা বলার সময় অবশ্যই একাধিকবার ভাবুন।


মিথুন GEMINI

এই রাশির জাতকরা খুব কথাবার্তা বলেন। এরা গসিপ করতে খুব ভালোবাসেন। পরনিন্দা পরচর্চা করতে একটুও দ্বিধা করেন না মিথুন জাতকরা। এমনটা নয় যে তারা ইচ্ছা করেই এমনটা করেন। কখনও কখনও তারা অজান্তেই এটি করে কারণ এরা কথা বলতে খুব পছন্দ করেন। এমন পরিস্থিতিতে অনেক সময় অনেক গোপন কথা কথা অন্যদের সঙ্গে শেয়ার করে ফেলেন।


কর্কট CANCER

কর্কট রাশিতে চন্দ্রের দারুণ প্রভাব রয়েছে। এই কারণে এই রাশির মানুষরা খুব চঞ্চল প্রকৃতির হন। এদের চঞ্চল স্বভাবের কারণে অনেক সময় তারা অন্যদের সামনে এমন কথা বলেও ফেলেন, যা বলা উচিত নয়। যদিও পরে তারা আত্মসম্বরণ করেন, কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। অতএব, যদি এই রাশির কোনও ব্যক্তির সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকে, তবে আপনার উচিত এদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ কথা শেয়ার না করা।


তুলা LIBRA

এই রাশির জাতকরা খুব সামাজিক হন। যার কারণে তাদের অনেক বন্ধু থাকে। এদের কথা বলার ধরন খুব আকর্ষণীয়, যার কারণে যে কেউ সহজেই তাদের প্রতি আকৃষ্ট হন। এই রাশির জাতকদের পেটে কিছুই হজম হয় না বলে বিশ্বাস করা হয়। অন্যের গোপন কথা তৃতীয় কোনো ব্যক্তিকে না বলা পর্যন্ত এরা শান্তিতে বসে থাকে না।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ফল। ব্যক্তি বিশেষে এটি ভিন্ন হতে পারে।

 

 
; ; ;