scorecardresearch
 

Zodiac: ১৫ মে-র পর ভাগ্য পাল্টাবে এই ৪ রাশির জাতকের, আসছে শুভ সময়

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের পরিবর্তনের প্রভাব সব রাশির মানুষের ওপর পড়ে। সূর্যকে আত্মবিশ্বাস, সাহস, সম্মান এবং সুখের কারক হিসাবে বিবেচনা করা হয়। সূর্য দেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। আগামী রবিবার, ১৫ মে, সূর্য বৃষ রাশিতে গমন করবেন তিনি। যার প্রভাব ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করতে চলেছে।

১৫ মে-র পর ভাগ্য পাল্টাবে এই ৪ রাশির জাতকের, আসছে শুভ সময় ১৫ মে-র পর ভাগ্য পাল্টাবে এই ৪ রাশির জাতকের, আসছে শুভ সময়

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের পরিবর্তনের প্রভাব সব রাশির মানুষের ওপর পড়ে। সূর্যকে আত্মবিশ্বাস, সাহস, সম্মান এবং সুখের কারক হিসাবে বিবেচনা করা হয়। সূর্য দেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। আগামী রবিবার, ১৫ মে, সূর্য বৃষ রাশিতে গমন করবেন তিনি। যার প্রভাব ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করতে চলেছে। তবে এমন কিছু রাশিও রয়েছে যাদের জাতকরা এই সূর্যের এই ট্রানজিটের বিশেষ সুবিধা পাবেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকের ভাগ্য সূর্য দেবতার কৃপায় উজ্জ্বল হতে চলেছে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা সূর্যের পরিবর্তনের প্রভাবে সুখ অনুভব করবেন। চাকরিতে ঊর্ধ্বতনদের সহযোগিতা পাবেন। সেই সঙ্গে মায়ের সাহায্যে কিছু কাজও সম্পন্ন হবে। জীবনে কিছু নতুন মানুষের আগমন ঘটবে যারা ভবিষ্যতে আপনার জন্য সুফল বয়ে আনবে। গাড়ি কিনতে পারেন। শেয়ারবাজারে বিনিয়োগ লাভজনক প্রমাণিত হবে। আপনার প্রতিবেশীরা কোনও কাজে কাজে আসতে পারে।

 

কর্কট CANCER

কর্মদক্ষতা বৃদ্ধি পাবে এবং কাজ সময়মতো সম্পন্ন হবে, যা আপনার কর্মক্ষেত্রে আপনাকে একটি আলাদা পরিচয় তৈরি করবে। জীবনের এই ইতিবাচক পরিবর্তনে আপনার মনও খুশি হবে। পরিবারেও সুখের পরিবেশ থাকবে। সূর্যের রাশি পরিবর্তনের সময় আপনি অর্থের নতুন উৎসও পাবেন। এই সময়ে আপনি প্রেমের ক্ষেত্রেও সফল হবেন।

 

কন্যা VIRGO

বৃষ রাশিতে সূর্য গ্রহের গমনের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের ভ্রমণ অর্থনৈতিক ও ব্যবসায়িক দিক থেকে লাভজনক প্রমাণিত হবে। যা থেকে আপনি ভালো সুবিধা পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকার কারণে সব ক্ষেত্রেই উন্নতি হবে। যারা চাকরি করেন, তাদের বিশেষ কিছু কাজ এই সময়ে সাফল্য এনে দিতে পারে। বিদেশ যাত্রার সম্ভাবনাও দেখা যাচ্ছে।

 

মকর CAPRICORN

পরিবারে পারস্পরিক বিশ্বাস দৃঢ় হবে। মকর রাশির জাতক জাতিকারা কোনও স্বনামধন্য ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। অর্থ লাভ এবং আয়ের নতুন উৎস দেখা দেবে। কিছু কাজ শেষ করে গর্ববোধ করবেন। পুরনো আটকে থাকা কাজ শেষ হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।