scorecardresearch
 

Zodiac: বুধের গোচরে মালামাল হবে এই ৪ রাশির জাতক

২৪ মার্চ বুধ গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তার সরাসরি প্রভাব পড়ে পৃথিবী ও মানুষের জীবনে। অতএব, বুধের গমন সমস্ত রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতিকেও প্রভাবিত করবে। মীন রাশিতে বুধ গমনের সঙ্গে সঙ্গে এই ৪ রাশির জাতক জাতিকারা ভালো অর্থ পেতে পারেন।

Advertisement
বুধের গোচরে মালামাল হবে এই ৪ রাশির জাতক বুধের গোচরে মালামাল হবে এই ৪ রাশির জাতক

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ। বুধ গ্রহটি সূর্য এবং শুক্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ, চন্দ্রের প্রতিকূল এবং অন্যান্য গ্রহের প্রতি নিরপেক্ষ। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে বক্তৃতা, বুদ্ধি এবং ব্যবসার দাতা বলা হয়। এটা বিশ্বাস করা হয় যে যাদের কুণ্ডলীতে বুধের অবস্থান ইতিবাচক। বুধ গ্রহের শুভ অবস্থান ব্যক্তিকে ব্যবহারিক, বাগ্মী করে তোলে, যা তাদের জীবনে শুভ ফল বয়ে আনে। ২৪ মার্চ বুধ গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তার সরাসরি প্রভাব পড়ে পৃথিবী ও মানুষের জীবনে। অতএব, বুধের গমন সমস্ত রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতিকেও প্রভাবিত করবে। মীন রাশিতে বুধ গমনের সঙ্গে সঙ্গে এই ৪ রাশির জাতক জাতিকারা ভালো অর্থ পেতে পারেন। আসুন জেনে নিই তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ গ্রহ পরিবার, অর্থ ও বক্তৃতার দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি। এই সময়ে বুধ আপনার আয় ও লাভের একাদশ ঘরে প্রবেশ করবে। কর্মক্ষেত্রে আপনি অর্থ উপার্জনের অনেক উৎস পাবেন। আপনি একসঙ্গে অনেক কাজ করতে পারদর্শী হবেন। এটি আপনাকে ব্যবসায় সাহায্য করবে কারণ আপনার পক্ষে সমস্ত সুযোগ তৈরি করার চেষ্টা করবেন। এই সময়ে হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। এছাড়াও, সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। ব্যক্তিগত বিষয়ে, আপনি বন্ধু এবং পরিচিতদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য রাশিচক্রে বুধের পরিবর্তন শুভ হতে পারে। মিথুন রাশির দশম ঘরে বুধ গমন করবে, যাকে কেরিয়ারের ঘর বলা হয়। মিথুন রাশির জাতকরা এই ট্রানজিটের সময় একটি নতুন চাকরির অফার পেতে পারেন। আপনি যদি বর্তমানে কোথাও চাকরি করেন তাহলে সেখানে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো অর্থ উপার্জন করতে পারেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে এবং ব্যবসার প্রসার ঘটতে পারে।

Advertisement


সিংহ LEO

এই ট্রানজিট সিংহ রাশির জাতকদের জন্য আর্থিক পরিবর্তন আনতে পারে। সিংহ রাশির জাতকদের জন্য বুধ গ্রহ অর্থ, পরিবার ও বক্তৃতার দ্বিতীয় ঘর এবং একাদশ ঘরেরও অধিপতি। বুধ গ্রহটি সিংহ রাশির অষ্টম ঘরে অর্থাৎ বয়সের ঘরে প্রবেশ করবে। এই ট্রানজিট সিংহ রাশির ব্যক্তিদের জীবনে কিছু বড় আর্থিক পরিবর্তন আনতে পারে। চাকরি বা প্রোফাইলে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে তাই যারা চাকরি পাল্টানোর আশা করছেন তারা এই সময়ের মধ্যে পরিকল্পনা করতে পারেন। পিতামাতা বা আত্মীয়দের কাছ থেকে নগদ বা বস্তু আকারে আকস্মিক সুবিধা পেতে পারেন।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির রাশিফল ​​থেকে বুধ গ্রহটি দ্বিতীয় ঘরে গমন করবে, যাকে অর্থ ও বক্তৃতার ঘর বলা হয়। এই ট্রানজিটের সময় আপনার আকস্মিক আর্থিক লাভ বা আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনার ব্যবসা বিদেশে প্রসারিত হয়, তবুও আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। এই ট্রানজিটের সময় আপনার হাতে যে কাজই রাখুন না কেন, আপনি অবশ্যই সাফল্য পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement