scorecardresearch
 

Zodiac: প্রোমোশন-অর্থলাভ, প্রেম দিবস থেকেই সুসময় শুরু এই ৪ রাশির

সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ১৪ ফেব্রুয়ারি (Valentine's Day) থেকে কিছু রাশিচক্রের জন্য শুভ দিন শুরু হবে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্যকে আত্মা, পিতা, সম্মান, যশ, সাফল্য, অগ্রগতি এবং সরকারি ও বেসরকারি ক্ষেত্রে উচ্চ সেবার কারক গ্রহ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক ১৪ ফেব্রুয়ারি থেকে কোন রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে।

Advertisement
প্রোমোশন-অর্থলাভ, প্রেম দিবস থেকেই সুসময় শুরু এই ৪ রাশির প্রোমোশন-অর্থলাভ, প্রেম দিবস থেকেই সুসময় শুরু এই ৪ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্রে সূর্যের একটি বিশেষ স্থান রয়েছে। ১৩ ফেব্রুয়ারি সূর্য দেবতা রাশি পরিবর্তন করেছেন। মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে সূর্য। সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ১৪ ফেব্রুয়ারি (Valentine's Day) থেকে কিছু রাশিচক্রের জন্য শুভ দিন শুরু হবে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্যকে আত্মা, পিতা, সম্মান, যশ, সাফল্য, অগ্রগতি এবং সরকারি ও বেসরকারি ক্ষেত্রে উচ্চ সেবার কারক গ্রহ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক ১৪ ফেব্রুয়ারি থেকে কোন রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে।


মেষ ARIES

কর্মস্থলে কোনও ভালো খবর পেতে পারেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। মাসের শেষে কিছু ভালো খবর পেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কাজে সাফল্য পাবেন।


বৃষ TAURUS

পরিবারের পক্ষ থেকে হঠাৎ কোনও ভালো খবর আসতে পারে। কাজে সাফল্য আসবে। অর্থ এবং লাভ হবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে।


মিথুন GEMINI

আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভ হবে। কাজে সাফল্য আসবে। অর্থ ও লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর সাথে সময় কাটান। এই সময়ে সবাই আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।


মকর CAPRICORN

আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। ঘরে সুখ থাকবে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। মনে শান্তি থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সফলতা পেতে আপনাকে পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

Advertisement

 

Advertisement