scorecardresearch
 

Zodiac: জুনে মিথুনে সূর্যের গোচর, ৪ রাশির শুরু হবে দুরন্ত সময়

Zodiac: কুণ্ডলীতে সূর্যদেব সুস্বাস্থ্য, যশ, নাম, প্রতিপত্তি, সরকারি চাকরি, সাফল্য, সম্মান, উচ্চ পদের কারক। সূর্য দেব ১৫ জুন মিথুন রাশিতে বুধ রাশিতে প্রবেশ করবেন। মিথুন রাশির জাতক জাতিকাদের উপর এই ট্রানজিটের সবচেয়ে বেশি প্রভাব পড়বে। এই রাশিতে সূর্য দেবতার গমন স্বাস্থ্য সমস্যা দিতে পারে। ১৬ জুলাই পর্যন্ত সূর্য মিথুন রাশিতে থাকবে।

Advertisement
জুনে মিথুনে সূর্যের গোচর, ৪ রাশির শুরু হবে দুরন্ত সময় জুনে মিথুনে সূর্যের গোচর, ৪ রাশির শুরু হবে দুরন্ত সময়

Zodiac: কুণ্ডলীতে সূর্যদেব সুস্বাস্থ্য, যশ, নাম, প্রতিপত্তি, সরকারি চাকরি, সাফল্য, সম্মান, উচ্চ পদের কারক। সূর্য দেব ১৫ জুন মিথুন রাশিতে বুধ রাশিতে প্রবেশ করবেন। মিথুন রাশির জাতক জাতিকাদের উপর এই ট্রানজিটের সবচেয়ে বেশি প্রভাব পড়বে। এই রাশিতে সূর্য দেবতার গমন স্বাস্থ্য সমস্যা দিতে পারে। ১৬ জুলাই পর্যন্ত সূর্য মিথুন রাশিতে থাকবে। এর পরে এটি কর্কট রাশিতে প্রবেশ করবে। জেনে নিন কোন রাশির জাতক এই ট্রানজিট থেকে লাভবান হবেন।


বৃষ TAURUS

এই ট্রানজিট সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন তবে সময়টি ভালো। আপনি অসাধারণ কিছু সুযোগ সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। অর্থনৈতিক দিক আরও শক্তিশালী হবে।


সিংহ LEO

এই সময়ে আপনার বিভিন্ন উৎস থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির প্রভূত সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের ভালো পদোন্নতি পাওয়ার লক্ষণ রয়েছে।


কন্যা VIRGO

মিথুন রাশিতে সূর্যের গমন আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। ভাগ্য আপনাকে সব কিছুতেই সঙ্গ দেবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। বস বা কর্মকর্তাদের কাছ থেকে ভালো পদোন্নতি পাবেন।


তুলা LIBRA

আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে। আপনি সূর্য দেবতার পূর্ণ সমর্থন পাবেন। ভ্রমণে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনি সরকার এবং আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে কিছু ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আয় বাড়বে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement