scorecardresearch
 

Zodiac: সোজা পথে শুক্র, এই ৪ রাশির জাতকরা হবেন মালামাল

৩০ জানুয়ারি শুক্র মকর রাশিতে গমন করবে। শুক্রকে সুখ, প্রেম এবং বিলাসিতা ইত্যাদির কারক বলে মনে করা হয়। শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। শুক্রকে কন্যা রাশিতে দুর্বল এবং মীন রাশিতে উন্নীত বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে গ্রহের রাশিচক্রের পরিবর্তন, মার্গী এবং বক্রী অবস্থা মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে।

সোজা পথে শুক্র, এই ৪ রাশির জাতকরা হবেন মালামাল সোজা পথে শুক্র, এই ৪ রাশির জাতকরা হবেন মালামাল
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিপথ দুই ভাবে ব্যাখ্যা করা হয়েছে।
  • একটি সরল গতি বা মার্গী এবং একটি বিপরীতমুখী গতি মানে একটি বক্রী গতি।

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে গ্রহের রাশিচক্রের পরিবর্তন, মার্গী এবং বক্রী অবস্থা মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিপথ দুই ভাবে ব্যাখ্যা করা হয়েছে। একটি সরল গতি বা মার্গী এবং একটি বিপরীতমুখী গতি মানে একটি বক্রী গতি। শুক্র বর্তমানে ধনু রাশিতে অবস্থান করছে, এই রাশিতে বক্রী অবস্থায় রয়েছে। শুক্র গত ৩০ ডিসেম্বর ২০২১ থেকে ২৬ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত ধনু রাশিতে থাকবে। ২৭ ফেব্রুয়ারি শুক্র মকর রাশিতে গমন করবে।


৩০ জানুয়ারি শুক্র মার্গী হচ্ছে

৩০ জানুয়ারি শুক্র মকর রাশিতে গমন করবে। শুক্রকে সুখ, প্রেম এবং বিলাসিতা ইত্যাদির কারক বলে মনে করা হয়। শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। শুক্রকে কন্যা রাশিতে দুর্বল এবং মীন রাশিতে উন্নীত বলে মনে করা হয়।


এই রাশির চিহ্নগুলি শুভ প্রভাব ফেলবে

শুক্র মকর রাশিতে গমন করতে চলেছে। মকর রাশির শাসক গ্রহ শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি এবং শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। তাই মকর (Capricorn) ও কুম্ভ (Aquarius) রাশির জাতকরা শুক্রের পথে থাকার পূর্ণ সুবিধা পাবেন। এর পাশাপাশি শুক্র বৃষ (Taurus) ও তুলা (Libra) রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে মার্গী শুক্র এই রাশির জাতকদের উপকার করবে।

এই সময়ের মধ্যে অর্থলাভ এবং কেরিয়ারে উন্নতির প্রচুর সুযোগ আসবে এই চার রাশির জাতকদের। পুরনো রোগ থেকে মুক্তি মিলতে পারে। জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে, একই সঙ্গে সঞ্চয় এবং বিনিয়োগ বাড়বে। তবে খরচও খানিকটা বাড়বে। কারণ শুক্রের প্রভাবে বিলাসবহুল জিনিসপত্রের দিকে চোখ যাবে সহজে। তবে রোজদার এবং সঞ্চয়ের পরিমাণের তুলনায় কমই থাকবে বলে আশা করা হচ্ছে। এই সময়ে এই জাতকরা সুন্দর পারিবারিক সময় কাটাতে পারবেন।


শুক্র কখন রাশি পরিবর্তন করবে

২০২২ সালে ২৭ ফেব্রুয়ারি মকর রাশিতে ট্রানজিট করবে শুক্র। ২৭ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবে। ২৩ মে মেষ রাশিতে গমন করবে।