scorecardresearch
 

Zodiac: শুক্রের কৃপায় বছরের শুরুতে ভাগ্য সপ্তমে থাকবে এই ৪ রাশির

Zodiac: জ্যোতিষে দেবগুরু বৃহস্পতিকে সুখ ও সুবিধার কারক বলে মনে করা হয়। শুক্র গ্রহকে আকর্ষণ, ঐশ্বর্য, সৌভাগ্য, সম্পদ, প্রেম এবং জাঁকজমকের কারক বলে মনে করা হয়। শুক্র ৩০ ডিসেম্বর দেবগুরু বৃহস্পতির স্বরাশি ধনুতে প্রবেশ করবে। শুক্র ২৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবে। শুক্রের ট্রানজিট প্রায় ৩০ দিনে হয়। ধনু রাশিতে শুক্রের গমন চারটি রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে।

Advertisement
শুক্রের কৃপায় বছরের শুরুতে ভাগ্য সপ্তমে থাকবে এই ৪ রাশির শুক্রের কৃপায় বছরের শুরুতে ভাগ্য সপ্তমে থাকবে এই ৪ রাশির

Zodiac: জ্যোতিষে দেবগুরু বৃহস্পতিকে সুখ ও সুবিধার কারক বলে মনে করা হয়। শুক্র গ্রহকে আকর্ষণ, ঐশ্বর্য, সৌভাগ্য, সম্পদ, প্রেম এবং জাঁকজমকের কারক বলে মনে করা হয়। শুক্র ৩০ ডিসেম্বর দেবগুরু বৃহস্পতির স্বরাশি ধনুতে প্রবেশ করবে। শুক্র ২৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবে। শুক্রের ট্রানজিট প্রায় ৩০ দিনে হয়। ধনু রাশিতে শুক্রের গমন চারটি রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

 

মেষ ARIES

২০২২ সালের প্রথম মাস মেষ রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। মেষ রাশির জাতকদের সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে।


কন্যা VIRGO

শুক্র গমনের সময় আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনি সাফল্য পাবেন। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। এই সময়ে চাকরিতে ভালো ফল পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কন্যা রাশির শাসক গ্রহ বুধ। বুধ ও শুক্র বন্ধু গ্রহ। তাই কন্যা রাশির জাতক জাতিকারা ইতিবাচক ফল পাবেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য জানুয়ারি মাস শুভ হবে। এই সময়ে আপনার ভাগ্যবল বৃদ্ধি পাবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। মা লক্ষ্মীর কৃপা থাকবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।


ধনু SAGITTARIUS

শুক্র ট্রানজিট আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে আপনি অর্থ উপার্জনে সফল হবেন। সরকারি চাকরিজীবীদের জন্য এটি একটি ভালো সময়। টাকা আসতেই থাকবে। আয়ের উৎস বাড়বে।

Advertisement

 

Advertisement