scorecardresearch
 

Zodiac: বৃহস্পতির আশীর্বাদে আগামী ১ বছর এই ৪ রাশির প্রচুর অর্থ-সম্পত্তি লাভ

দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, সন্তান, দাম্পত্য সুখ, দান এবং বৃদ্ধির কারক বলে মনে করা হয়। যাঁর কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান প্রবল, তিনি জীবনের সমস্ত সুখ পান। এই গ্রহটির রাশিচক্র পরিবর্তন করতে প্রায় ১ বছর সময় লাগে। ১৩ এপ্রিল ২০২২ থেকে ২২ এপ্রিল ২০২৩ পর্যন্ত, বৃহস্পতি গ্রহ তার নিজস্ব রাশি মীনে অবস্থান করবে।

Advertisement
বৃহস্পতির আশীর্বাদে আগামী ১ বছর এই ৪ রাশির প্রচুর অর্থ-সম্পত্তি লাভ বৃহস্পতির আশীর্বাদে আগামী ১ বছর এই ৪ রাশির প্রচুর অর্থ-সম্পত্তি লাভ

Zodiac: এপ্রিল মাসে, ৯টি গ্রহের সমস্ত রাশি পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে এমন ঘটনা খুবই বিরল এবং শত শত বছর পরে এমনটা ঘটে। এই মাসে, চন্দ্র থেকে মঙ্গল, বুধ, বৃহস্পতি, শুক্র, শনি, সূর্য, রাহু এবং কেতু সকলেই রাশি পরিবর্তন যাত্রা করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পর্যায়ক্রমিক পরিবর্তন দেশ এবং বিশ্বের সঙ্গে সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে।

সমস্ত রাশির উপর গ্রহ পরিবর্তনের প্রভাব আলাদা। কিছু রাশি শুভ এবং কিছু অশুভ প্রভাব রয়েছে। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, সন্তান, দাম্পত্য সুখ, দান এবং বৃদ্ধির কারক বলে মনে করা হয়। যাঁর কুণ্ডলীতে এই গ্রহের অবস্থান প্রবল, তিনি জীবনের সমস্ত সুখ পান। এই গ্রহটির রাশিচক্র পরিবর্তন করতে প্রায় ১ বছর সময় লাগে। ১৩ এপ্রিল ২০২২ থেকে ২২ এপ্রিল ২০২৩ পর্যন্ত, বৃহস্পতি (Guru Gochar) গ্রহ তার নিজস্ব রাশি মীনে অবস্থান করবে। জেনে নিন কোন ৪টি রাশির জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে।


মেষ ARIES

মীন রাশিতে বৃহস্পতির প্রবেশ মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। চাকরিতে পদ বা প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতির এই ট্রানজিটটি আপনার অর্থের জন্য ভাোল দেখাচ্ছে। আপনাকে কোনও আইনি আদালতের মামলায় না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, এই সময়ের মধ্যে সম্পত্তি বা জমির মাধ্যমে ব্যালেন্স লাভও আপনার পক্ষে সম্ভব হতে পারে। বিদেশি বা ধর্মীয় কাজেও উপকার পেতে পারেন।


বৃষ TAURUS

আর্থিক দিক থেকে এই সময়টা বৃষ রাশির জাতকদের জন্য ভালো হতে চলেছে! তারা ভালো আর্থিক লাভ উপভোগ করবেন এবং সামগ্রিক লাভও বাড়াবে। এই ট্রানজিটের সময়, আপনি হঠাৎ উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন বা অর্থ আসতে পারে যা আপনার সঞ্চিত সম্পদ বাড়িয়ে দিতে পারে। যাইহোক, আপনাকে যে কোনও অনুমানমূলক ব্যবসার ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement


সিংহ LEO

মীন রাশিতে গমনের সময়, বৃহস্পতি আপনার সম্পদ এবং পরিবারের দ্বিতীয় ঘরকে প্রভাবিত করবে এবং এটি আপনার সম্পদ এবং পারিবারিক সম্পদ বৃদ্ধিতে সহায়তা করবে। এই সময়ের মধ্যে আকস্মিক উত্তরাধিকার সূত্রে সম্পত্তি বা অর্থলাভ ঘটতে পারে। যাইহোক, কিছু খরচ হতে পারে তাই আপনার আর্থিক বৃদ্ধির জন্য আপনার অপ্রয়োজনীয় খরচ কমানোর দিকে মনোযোগ দিন।


কন্যা VIRGO

মীন রাশিতে বৃহস্পতির ট্রানজিট আপনার রাজস্ব বা লাভ বৃদ্ধির পরিপ্রেক্ষিতে কোনও ব্যবসায়িক অংশীদারিত্ব শুরু করার জন্য ভালো দেখাচ্ছে। ব্যবসায়িক অংশীদারিত্বের যে কোনও সমস্যাও এই সময়ের মধ্যে সমাধান হয়ে যাবে এবং আপনি লাভও পেতে পারেন। এই সময়ে আপনার জ্ঞান এবং বুদ্ধিমত্তা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে এবং আপনি ভালো ইনক্রিমেন্ট বা পদোন্নতিও পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement