scorecardresearch
 

Zodiac: শনির সুদৃষ্টিতে নতুন চাকরি অর্থলাভ এই ৪ রাশির, আপনি আছেন?

Zodiac: জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের স্থানান্তর কোনও ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের স্থানান্তরকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ এটি খুব ধীর গতিতে চলে। শুধু তাই নয়, ট্রানজিটের সময় ঘটে যাওয়া পরিবর্তনের প্রভাবও দীর্ঘকাল স্থায়ী হয় বলে জানা যায়। একই ভাবে এবার আড়াই বছর পর শনি গ্রহ পাড়ি দিতে চলেছে

Advertisement
শনির সুদৃষ্টিতে নতুন চাকরি অর্থলাভ এই ৪ রাশির, আপনি আছেন? শনির সুদৃষ্টিতে নতুন চাকরি অর্থলাভ এই ৪ রাশির, আপনি আছেন?

Zodiac: জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের স্থানান্তর কোনও ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের স্থানান্তরকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ এটি খুব ধীর গতিতে চলে। শুধু তাই নয়, ট্রানজিটের সময় ঘটে যাওয়া পরিবর্তনের প্রভাবও দীর্ঘকাল স্থায়ী হয় বলে জানা যায়। একই ভাবে এবার আড়াই বছর পর শনি গ্রহ পাড়ি দিতে চলেছে। এই ট্রানজিট কিছু রাশির জন্য উপকারী হবে এবং অন্যদের জন্য সমস্যা তৈরি করতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই শনি গ্রহটি কোন ৪ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে।

এই ট্রানজিটটি ২৯ এপ্রিল হতে চলেছে। এর মাধ্যমে ধনু রাশির জাতকরা সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। একই সঙ্গে এর প্রথম পর্ব শুরু হবে মীন রাশির জাতক জাতিকাদের উপর। মিথুন ও তুলা রাশি ঢাইয়া থেকে মুক্তি পাবে। সেই সঙ্গে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ঢাইয়া শুরু হবে।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির যাত্রা লাভজনক হতে চলেছে। এই সময়ে তারা প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকাররা চাকরি পেতে পারেন। এনছাড়াও, আপনি কর্মক্ষেত্রে পদোন্নতি এবং সম্মান পেতে পারেন।


বৃষ TAURUS

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃষ রাশির জাতকরা কাঙ্খিত চাকরি পেতে পারেন। কর্মজীবনে অগ্রগতি হবে এবং আয় বৃদ্ধি পাবে। এই সময়টা তারা সার্বিকভাবে লাভবান হবেন। সেই সঙ্গে কাজে আসা বাধাও দূর হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গোচর শুভ হতে চলেছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। থেমে থাকা কাজ হয়ে যাবে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগ আসবে। দীর্ঘ রোগে ভুগছেন এমন ব্যক্তিরা স্বস্তি পাবেন।

Advertisement


কন্যা VIRGO

শনি গ্রহ এই রাশির জাতকদের জন্য নানাভাবে উপকারী হতে চলেছে। চাকরিপ্রার্থীরা ইন্টারভিউ বা পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আয়ের নতুন পথ খুলবে। বেতন বাড়তে পারে। আটকে থাকা টাকা ফেরত পাওয়া যাবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement