scorecardresearch
 

Zodiac: আজ মার্গী হচ্ছে বুধ, অর্থবর্ষা হবে এই ৪ রাশির ভাগ্যে

Zodiac: বুদ্ধিমত্তা, ব্যবসা, যোগাযোগ, বক্তৃতা এবং বাণিজ্যের কারক হিসাবে মনে করা বুধকে। যাদের রাশিতে এই গ্রহ শক্তিশালী অবস্থানে থাকে, তাদের যোগাযোগের দক্ষতা খুব ভালো এবং এরা যে কারও সঙ্গে কথা বলে তাদের কাজ সেরে ফেলতে পারেন। যাদের রাশিতে এই গ্রহ দুর্বল অবস্থানে থাকে, তাদের নানা রকম অসুবিধার সম্মুখীন হতে হয়। এরা সিদ্ধান্তহীনতায় ভোগেন।

Advertisement
আজ মার্গী হচ্ছে বুধ, অর্থবর্ষা হবে এই ৪ রাশির ভাগ্যে আজ মার্গী হচ্ছে বুধ, অর্থবর্ষা হবে এই ৪ রাশির ভাগ্যে

Zodiac: বুদ্ধিমত্তা, ব্যবসা, যোগাযোগ, বক্তৃতা এবং বাণিজ্যের কারক হিসাবে মনে করা বুধকে। যাদের রাশিতে এই গ্রহ শক্তিশালী অবস্থানে থাকে, তাদের যোগাযোগের দক্ষতা খুব ভালো এবং এরা যে কারও সঙ্গে কথা বলে তাদের কাজ সেরে ফেলতে পারেন। যাদের রাশিতে এই গ্রহ দুর্বল অবস্থানে থাকে, তাদের নানা রকম অসুবিধার সম্মুখীন হতে হয়। এরা সিদ্ধান্তহীনতায় ভোগেন। আজ ৩ জুন দুপুর ১টা ০৭ মিনিটে বুধ বৃষ রাশিতে গমন করতে চলেছে। এর ফলে ৪ রাশির জাতকের বিরাট সুবিধা হবে। খুব শুভ ফল পেতে চলেছেন তারা। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


তুলা LIBRA

আপনি বিভিন্ন পথে ভালো লাভ করতে সক্ষম হবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার কর্মজীবনে সাফল্যের উচ্চতায় পৌঁছে যাবেন। আয় বৃদ্ধি হতে পারে। ব্যবসা সম্প্রসারণে সফল হবেন। এই সময়ে, আপনি বিনিয়োগ থেকে ভালো আয় পেতে সক্ষম হবেন।


বৃশ্চিক SCORPIO

কর্মক্ষেত্রে চাকরিতে পদোন্নতি পেতে আপনি সফল হবেন। ব্যয় নিয়ন্ত্রণে সক্ষম হবেন। কোনও ভালো খবর পেতে পারেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে, আপনি আপনার কর্মজীবনে ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।


কুম্ভ AQUARIUS

এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলবে। ভাগ্য আপনাকে সব কিছুতে সঙ্গ দেবে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা টাকা উদ্ধার হবে। আর্থিক সংকট অনেকাংশে কেটে যাবে। আপনি সমাজে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবেন। আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন।


মীন PISCES

এই রাশির জাতক জাতিকাদের সময়টি কর্মজীবনের দিক থেকে শুভ। লক্ষ্যে মনোযোগী থাকতে পারবেন। প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। অর্থ উপার্জনের নতুন পথ খুলে যাবে। আপনি স্বাস্থ্যের ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। প্রেম জীবনে বুধ সাফল্য লাভের যোগ তৈরি করছে। কথাবার্তা বিয়ে পর্যন্ত এগোতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement