scorecardresearch
 

Zodiac: চোখের নিমেষে মিথ্যে বলেন এই ৫ রাশির জাতকরা

আমরা হয়তো অনেকেই উপলব্ধি করতে পারি না, দ্বন্দ্ব এড়াতে বা আমরা যেটা চাই সেটা পাওয়ার জন্য আমাদের ভিতরের কিছু ভালো অংশকে পরাজিত করে জয়ী হয় এই কালো অংশটি। তবে কিছু রাশি রয়েছে, যার জাতকরা মিথ্যেটাকে একটা অস্ত্র হিসবে ব্যবহার করে। তারা যা চায় সেটা পাওয়ার জন্য এরা যে কোনও পর্যায়ে মিথ্যে বলতে পারে। দেখে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

চোখের নিমেষে মিথ্যে বলেন এই ৫ রাশির জাতকরা চোখের নিমেষে মিথ্যে বলেন এই ৫ রাশির জাতকরা

Zodiac: সৎ মানুষ ছাড়াও, প্রতারক, চরম মিথ্যাবাদীরাও রয়েছে যারা পৃথিবীকে কঠিন জায়গা করে তুলতে পারে। মিথ্য বলা এদের এতটাই অনায়াসে আসে, যে এরা নিজেদের মিথ্যে বলা থেকে আটকাতে পারেন না। এরা যা চায় তা পাওয়ার জন্য প্রতারণা এবং নির্লজ্জ মিথ্যার উপর নির্ভর করে। আমরা হয়তো অনেকেই উপলব্ধি করতে পারি না, দ্বন্দ্ব এড়াতে বা আমরা যেটা চাই সেটা পাওয়ার জন্য আমাদের ভিতরের কিছু ভালো অংশকে পরাজিত করে জয়ী হয় এই কালো অংশটি। তবে কিছু রাশি রয়েছে, যার জাতকরা মিথ্যেটাকে একটা অস্ত্র হিসবে ব্যবহার করে। তারা যা চায় সেটা পাওয়ার জন্য এরা যে কোনও পর্যায়ে মিথ্যে বলতে পারে। দেখে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।


কর্কট CANCER

কোনও ঘটনা বর্ণনা করার সময় এদের খেয়াল থাকে না কতটা বাড়িয়ে বলছেন। ফলে শেষ পর্যন্ত এদের মিথ্যে বলতেই হয়। অন্য কারও আবেগে আঘাত করা মন্তব্য ঢাকার জন্য এরা যে কোনও পর্যায়ে মিথ্যে বলতে ভীষণ পটু। অন্য দিকে, কেউ এদের আবেগে আঘাত করলে এরা ভীষণ ক্রুদ্ধ হন। এদের বাজে কাজ করার ফিরিস্তি একটু লম্বা হয়ে থাকে।


সিংহ LEO

আকর্ষণের কেন্দ্রে থাকতে বা মনোযোগ আকর্ষণ করতে এরা প্রবল ভাবে মিথ্যের আশ্রয় নেন। অন্য কারও মিথ্যে এরা সহ্য করতে পারেন না। এদের ইগোর সমস্যা রয়েছে। একই সঙ্গে এরা নিজেদের বিখ্যাত প্রমাণ করতে মিথ্যে বলতে একটুও দ্বিধা করেন না। মিথ্যা বলার সময় এরা সব সময় চোখ নামিয়ে কথা বলেন। এদের মিথ্যে ধরার এটাই সবচেয়ে সহজ উপায়। মিথ্যে বলার সময় সরাসরি চোখের দিকে তাকাতে পারেন না এরা।


মিথুন GEMINI

চোখের নিমেষে সত্যিকে মিথ্যে করে দিতে পারেন মিথুন রাশির জাতকরা। তাদের কাছে এটা খুব সহজাত বিষয়। এরা নিজেদের সামাজিক মানুষ হিসাবে প্রমাণ করতে মরিয়া থাকেন। এর জন্য যে কোনও ধরনের মিথ্যে বলতে পারেন। নিজেদের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে এরা যে কোনও পর্যায়ের মিথ্যে বলতে পারেন। এর জন্য ইমোশনাল ব্ল্যাকমেল করতেও সদা প্রস্তুত থাকেন। কিন্তু এদের কেউ মিথ্যেবাদী বললে সেটা সহ্য করতে পারেন না।


বৃশ্চিক SCORPIO

এরা মিথ্যে বলেন কারণ এরা মিথ্যে বলতে ভীষণ পারদর্শী। নিজেদের মুখের উপর এমন সুন্দর মুখোশ ঝুলিয়ে রাখেন যে বোঝা মুশকিল হয় কোনটা সত্যি আর কোনটা মিথ্যা। স্থান, কাল পাত্র নির্বিশেষে এরা প্রায় সব সময় মিথ্যে বলতে পারেন। এদের মিথ্যে ধরার সবচেয়ে সহজ উপায় এদের বর্ণনার উপর ফোকাস করা। কমপালসিভ মিথ্যেবাদী হওয়ার সুবাদে এরা কখনই ঘটনার বিস্তারে মনোযোগ দেন না। ফলে ধরাও পড়েন মাঝে মাঝে।


তুলা LIBRA

এরা মিথ্যে বলেন, কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে নিজেদের বাঁচানোর জন্য। এরা দ্বন্দ্ব এড়াতে চান কারণ তর্ক-বিতর্কের সময় এরা ভীষণ অস্বস্তিতে পড়েন। এরা সত্যিটাকে একটু টুইস্ট করে বলতে ভালোবাসেন কারণ এদের ধরা পড়ারও ভয় রয়েছে আবার সমস্যায় জড়ানো এরা পছন্দ করেন না। বড় ধরনের মিথ্যে বললে এরা ধরা পড়ে যান এবং অনেক ক্ষেত্রেই ক্ষতির সম্মুখীন হতে হয় এদের। কারণ শেষ পর্যন্ত এরা নিজেদের ব্যালান্স ধরে রাখতে পারেন না।