scorecardresearch
 

Zodiac: এই ৫ রাশির জাতকরা স্বামী হিসাবে সেরা, বিয়ের আগে জেনে নিন

জ্যোতিষশাস্ত্র মতে কয়েকটি রাশির জাতকরা স্বামী হিসেবে একেবারে উপযুক্ত হন। তাঁরা বুঝতে পারেন তাঁদের স্ত্রীর মনের কথা। স্ত্রীর পাশে সব বিপদে আপদে এরা সব সময় থাকেন। স্ত্রীকে সব রকম ভাবে সাহায্য করেন এরা। ভালোবাসা, উষ্ণতা ও নিরাপত্তায় এরা ভালোবাসার মানুষটিকে ঘিরে রাখেন। এক নজরে দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

এই ৫ রাশির জাতকরা স্বামী হিসাবে সেরা, বিয়ের আগে জেনে নিন এই ৫ রাশির জাতকরা স্বামী হিসাবে সেরা, বিয়ের আগে জেনে নিন
হাইলাইটস
  • প্রত্যেক মেয়েই চান জীবনসঙ্গী ঠিক তাঁর মনের মতো হবেন
  • তাঁকে ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখবেন সারা জীবন
  • এক নজরে দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে

প্রত্যেক মেয়েই চান জীবনসঙ্গী ঠিক তাঁর মনের মতো হবেন। তাঁকে ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখবেন সারা জীবন। জ্যোতিষশাস্ত্র মতে কয়েকটি রাশির জাতকরা স্বামী হিসেবে একেবারে উপযুক্ত হন। তাঁরা বুঝতে পারেন তাঁদের স্ত্রীর মনের কথা। স্ত্রীর পাশে সব বিপদে আপদে এরা সব সময় থাকেন। স্ত্রীকে সব রকম ভাবে সাহায্য করেন এরা। ভালোবাসা, উষ্ণতা ও নিরাপত্তায় এরা ভালোবাসার মানুষটিকে ঘিরে রাখেন। এক নজরে দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

 

কর্কট CANCER

জ্যোতিষ অনুযায়ী এই রাশির ছেলেরা সবচেয়ে ভালো স্বামী হিসাবে বিবেচিত হন। এঁদের মধ্যে পারফেক্ট স্বামী হওয়ার সব গুণ থাকে। এঁরা নিজেদের প্রতিশ্রুতি থেকে পিছু হঠেন না। এঁরা ভালোবাসার প্রতি খুব বিশ্বস্ত হন। যদি এঁরা কারও সঙ্গে সম্পর্কে জড়ান তবে দীর্ঘ সময় ধরে সেই সম্পর্ক টিকিয়ে রাখেন। প্রেমের সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার পরই এঁরা দম ফেলেন। এঁদের সঙ্গীনি সবসময়ই খুব খুশি থাকেন।

 

তুলা LIBRA

এই রাশির ছেলেরা খুবই রোম্যান্টিক ও যত্নবান হন। এঁরা নিজেদের সঙ্গীনির চিন্তা-ভাবনাকে গুরুত্ব দেন এবং তাঁকে খুশি করার জন্য সম্ভাব্য সব রকম চেষ্টা করেন। এঁরা নিজেদের প্রেমিকাদের শিশুদের মতো খেয়াল রাখেন এবং তাঁকে ছোটখাটো সারপ্রাইজ দিয়ে থাকেন। এঁদের মজা করার স্বভাব দারুণ হয়। এই রাশির ছেলেদের মধ্যে সবচেয়ে বড় গুণ বিশ্বাসযোগ্যতা ও প্রতিশ্রুতিবান হন। যার জন্য এই রাশির ছেলেরা খুব ভালো জীবন সঙ্গী প্রমাণিত হন।

 

বৃশ্চিক SCORPIO

এই রাশির ছেলেরা খুবই বুদ্ধিমান ও উদার মনের হন। এঁদের জন্য ভালোবাসা সবার ঊর্ধ্বে থাকে। এঁরা নিজেদের সঙ্গিনীকে খুশি রাখতে যে কোনও কাজ করতে পারেন। এঁরা খুবই যত্নশীল হন। এঁরা নিজেদের স্ত্রী বা প্রেমিকার মনের কথা না বলাতেই বুঝে যান। এঁরা ছোট থেকে বড়, সঙ্গিনীর সব প্রয়োজনীয়তা মেটানো এবং তাঁদের সব ধরনের সুখ দেওয়ার চেষ্টা করেন।

 

মীন PISCES

স্বামী হিসেবে নিজেদের ভূমিকার প্রতি অত্যন্ত সচেতন মীন রাশির জাতকরা। স্ত্রীর প্রতি এঁরা অত্যন্ত যত্নশীল। মীন রাশির জাতক পুরুষদের ইচ্ছাশক্তি অত্যন্ত প্রবল। সেই কারণে নিজেদের আর্থিক পরিস্থিতিও শক্তপোক্ত রাখতে পারেন এঁরা। স্বামী মীন রাশির জাতক হলে তাঁর কাছে একজন মেয়ে সবসময়ই সুখী ও নিরাপদে থাকবেন। শুধু নিরাপত্তা ও দায়িত্ব পালন নয়, স্ত্রীর প্রতি এঁরা যথেষ্ট রোম্যান্টিক।

 

ধনু SAGITTARIUS

স্ত্রীর প্রতি বিশেষ যত্ন নিতে সবকিছু করতে রাজি থাকেন ধনু রাশির জাতক পুরুষরা। এরা যথেষ্ট রোম্যান্টিক প্রকৃতির হন এবং স্ত্রীর খেয়াল রাখেন। স্ত্রীকে নানা ভাবে মুগ্ধ করার জন্য নিত্য নতুন আইডিয়া বার করেন এঁরা। হাসি গল্প মজায় সব সময় স্ত্রীকে ভরিয়ে রাখেন। এঁরা স্ত্রীর প্রতি বিশ্বাসী এবং সম্পর্কে স্থিতি পছন্দ করেন। তাই ধনু রাশির পুরুষ জীবনে এলে তাঁর হাত শক্ত করে ধরে রাখুন।

 

 
; ; ;