scorecardresearch
 

Zodiac: এই ৫ রাশির জাতক BOSS হলে আপনি খুব ভাগ্যবান

Zodiac: কথায় আছে কর্তার ইচ্ছায় কর্ম। অফিসে থাকলে বসের মতের সঙ্গে অমিল হলে খানিক অসুবিধায় তো পড়তেই হয়। তাই অনেক ক্ষেত্রেই বসের মুখের উপর অধঃস্তনরা কথা বলেন না। কিন্তু বস যদি লিডার বা নেতা হন, তবে তাঁর সঙ্গে কাজ করার মজাই আলাদা। তিনি শুধু কী করতে হবে তা বলে দেন না, সঙ্গে কীভাবে করতে হবে সেটাও দেখিয়ে দেন। এখানেই বসের সঙ্গে ভালো লিডারের পার্থক্য।

Advertisement
এই ৫ রাশির জাতক BOSS হলে আপনি খুব ভাগ্যবান এই ৫ রাশির জাতক BOSS হলে আপনি খুব ভাগ্যবান

Zodiac: কথায় আছে কর্তার ইচ্ছায় কর্ম। অফিসে থাকলে বসের মতের সঙ্গে অমিল হলে খানিক অসুবিধায় তো পড়তেই হয়। তাই অনেক ক্ষেত্রেই বসের মুখের উপর অধঃস্তনরা কথা বলেন না। কিন্তু বস যদি লিডার বা নেতা হন, তবে তাঁর সঙ্গে কাজ করার মজাই আলাদা। তিনি শুধু কী করতে হবে তা বলে দেন না, সঙ্গে কীভাবে করতে হবে সেটাও দেখিয়ে দেন। এখানেই বসের সঙ্গে ভালো লিডারের পার্থক্য। জ্যোতিষ মতে এমন ৫ রাশির জাতক রয়েছেন যাঁদের এই লিডারশিপ গুণগুলি বর্তমান। এঁদের বস হিসাবে পেলে জানবেন আপনি ভাগ্যবান। দেখে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।


কর্কট CANCER (June 22-July 22)

এই রাশির জাতকরা খুব খোলা মনের হন। কখনও নিজের মত অন্যের উপর চাপিয়ে দিতে পছন্দ করেন না। তাই কোনও কাজের বিষয়ে অধঃস্তনদের মত ভিন্ন হলে তাঁরা সেটা মন দিয়ে বিবেচনা করেন। তাঁরা অন্য কর্মীদের এবং নিজের অধস্তনের ভালোমন্দের বিষয়ে নজর দেন। তাঁদের উপরে কাজের চাপ দিতে ভালোবাসেন না।


তুলা LIBRA (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকরা খুব সংবেদনশীল হন। কাজে কোনও ধরনের অসুবিধা হলে নির্দ্বিধায় এঁদের জানাতে পারেন। বস হিসাবে যতটা করণীয় এঁরা তা করার চেষ্টা করেন। নিজে দায়িত্ব নিয়ে কাজ করতে পছন্দ করেন। কোন কাজ কীভাবে করতে হবে তার সুস্পষ্ট ধারণা থাকে এঁদের। তাই কাজের দিক থেকে এঁদের সঙ্গে খুব দ্রুত বাকিদের কমফোর্ট লেভেল গড়ে ওঠে।


বৃশ্চিক SCORPIO (Oct 24-Nov 22)

প্রয়োজন হলে নিজে অধঃস্তনদের জায়গায় কাজ করে দেবেন, কিন্তু কখনও জোর করে কাজ করাতে পারেন না বৃশ্চিক জাতকরা। বস হিসাবে নিঃসন্দেহে খুবই ভালো। তবে এঁদের বিষয়ে একটি সমস্যা থাকে। এঁরা অন্যকে একটু অন্ধভাবে বিশ্বাস করেন। ফলে এঁদের মগজধোলাই করা সহজ। সে কারণেই কিছু মানুষ এঁদের ফায়দা নেওয়ার চেষ্টা করেন। নির্দোষ হয়েও কুচক্রীদের প্ররোচণায় হেনস্থা হতে হয় বাকি টিম মেম্বারদের।। তবে সততার সঙ্গে কাজ করে এঁদের খুব সহজে ইমপ্রেস করতে পারেন।

Advertisement


বৃষ TAURUS (April 21 – May 20)

বস হিসাবে সবচেয়ে ভালো রাশি হিসাবে বিবেচিত হয় বৃষ রাশি। কাজের বিষয়ে প্রচণ্ড সিরিয়াস হন এই রাশির জাতকরা। নিজেরা দায়িত্ব নিয়ে অনেক কাজ করতে ভালোবাসেন। আর সেই কারণে অধস্তন কর্মীদের উপর চাপ কম পড়ে। সব কাজ খুব আত্মবিশ্বাস নিয়ে করেন এঁরা। একই সঙ্গে অধঃস্তনদের খুব ভালো গাইড করতে পারেন।


সিংহ LEO (July 23-Aug 23)

কাজের সময় কাজি হলেও কাজ ফুরলো কখনও পাজি হন না সিংহ রাশির জাতকরা। বস হিসাবে এঁরা নিয়ম শৃঙ্খলা মনে চলতে পছন্দ করেন। যদি আপনি কাজের বিষয়ে খুব সিরিয়াস হন তবে বস হিসাবে সিংহ জাতকদের থেকে ভালো মানুষ আর কেউ হতে পারে না। একই সঙ্গে সারা সপ্তাহের হাড়ভাঙা কাজ শেষ হয়ে গেলে এঁরা পার্টিতে মতে উঠতে পছন্দ করেন। ফলে কাজের সঙ্গে আনন্দ ফ্রি।

 

Advertisement