scorecardresearch
 

Zodiac: প্রেমের জাদুতে মাত করতে ওস্তাদ এই ৫ রাশির জাতকরা

কিছু রাশির মানুষ থাকেন যাঁরা স্বভাব প্রেমিক বা প্রেমিকা হন। এঁরা যখন-তখন যার তার সঙ্গে প্রেমে পড়েন। কিছু রাশির মানুষ থাকেন যাঁদের প্রেমে বাকিরা পড়েন। এঁরা স্বভাবগত ভাবে এবং বৌদ্ধিক বিচারে এতটাই ক্যারিশম্যাটিক, যে বাকিরা এঁদের কথাবার্তা, স্বভাব দেখে সহজেই মোহিত হন। জ্যোতিষ মতে মনে করা হয়, ৫ রাশির জাতক জাতিকারা প্রেমের জাদু দেখাতে এঁরা ওস্তাদ হন।

প্রেমের জাদুতে মাত করতে ওস্তাদ এই ৫ রাশির জাতকরা প্রেমের জাদুতে মাত করতে ওস্তাদ এই ৫ রাশির জাতকরা

প্রেম। এক স্বর্গীয় অনুভূতি। একই সঙ্গে খানিকটা মন ভাঙার ভয়ও। এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর যাঁরা কোনও দিন প্রেমে পড়েননি। প্রেমে পড়া সম্পূর্ণ স্বাভাবিক এবং পজিটিভিটির পরিচায়ক বলে মনে করা হয়। কিছু রাশির মানুষ থাকেন যাঁরা স্বভাব প্রেমিক বা প্রেমিকা হন। এঁরা যখন-তখন যার তার সঙ্গে প্রেমে পড়েন। কিছু রাশির মানুষ থাকেন যাঁদের প্রেমে বাকিরা পড়েন। এঁরা স্বভাবগত ভাবে এবং বৌদ্ধিক বিচারে এতটাই ক্যারিশম্যাটিক, যে বাকিরা এঁদের কথাবার্তা, স্বভাব দেখে সহজেই মোহিত হন। জ্যোতিষ মতে মনে করা হয়, ৫ রাশির জাতক জাতিকারা প্রেমের জাদু দেখাতে এঁরা ওস্তাদ হন। কারা কারা রয়েছেন তালিকায়, দেখে নিন এক নজরে।


মেষ ARIES

মেষ রাশির জাতকরা স্বভাবগত ভাবে অকুতভয়। ভীষণ স্টাইলিশ। অদ্ভূত আকর্ষণ আছে এদের স্বভাবে। এরা সব সময় সুযোগের অপেক্ষায় থাকেন। বেশিরভাগ ক্ষেত্রে এঁদের আকর্ষণে বিপরীত লিঙ্গের ব্যক্তিরা আদর্শ প্রেমিক বা প্রেমিকা খুঁজে দিতে বলেন। আর সেখানেই শুরু হয় এদের জাদু। প্রেমের বিষয়ে যাঁরা এঁদের সাহায্য চাইতে আসেন তাঁরাই ভালোবাসার তিরে বিদ্ধ হন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান হন। এঁরা খুব ভালো জানেন কী ভাবে সামাজিক জামায়েতে মিশতে হয় এবং মানুষের মনের কাছে পৌঁছে যেতে হয়। এখান থেকে শুরু হয় মিথুনের প্রেমের ম্যাজিক। এঁরা শুধুমাত্র কথার মাধ্যমে যে কোনও মানুষকে প্রেমে পড়তে বাধ্য করতে পারেন। মিথুন রাশির জাতকরা শৈল্পিক মনের হন। এঁদের সেই প্রতিভাও তারা ভালোভাবে কাজে লাগান প্রেমের ক্ষেত্রে।


কর্কট CANCER

এদের ট্রিক আর পন্থার কোনও অভাব হয় না। এদের উপস্থিতি সামনের ব্যক্তিকে একটা সেন্স অফ কমফোর্ট দেয়। কর্কট রাশির জাতকরা খুব সহানুভূতিশীল হন। সামনের মানুষ প্রেমের সম্পর্কে কী চান সেটা বোঝার ক্ষমতা এদের পুরোমাত্রায় রয়েছে। ফলে কোন মানুষকে কী ভাবে প্রেমের জাদুতে বশ করতে হবে তা এরা ভালোই জানেন। এই কাজে এরা পেশাদার।


তুলা LIBRA

এরা সব পরিস্থিতে ব্যালান্স করতে পারেন। যখন যেমন, তখন তেমন। সমাজের নানা অসাম্যের প্রতি এঁরা খুব কমপ্যাশনেট। এঁরা মনে করেন প্রেমই সব সমস্যার সমাধান করতে পারে। ব্যক্তিগত জীবনেও এঁরা সেই রাস্তায় হাঁটেন। এঁরা অন্যের মনের খুব যত্ন নিতে পারেন। এঁরা সেই স্বভাবের জোরেই প্রেম-সাম্রাজ্য বিস্তার করতে পারেন।


মীন PISCES

মীন রাশির জাতকরা অত্যন্ত কল্পনাপ্রবণ হন। মনের মধ্যে সব সময় এরা দূর দেশের রোম্যান্টিক মুহূর্তে বাস করতে ভালোবাসেন। ফ্যান্টাসি করাতে এদের জুড়ি নেই। কল্পনার সঙ্গে প্রেম এবং ম্যাজিক মিশে থাকে। এদের দেহজ এভং স্বভাবের আকর্ষণ ছেড়ে বেরনো খুব কঠিন। যদি এঁরা মনে করা কাউকে প্রেমে বশ করবেন, তা হলে সেই ব্যক্তি প্রেমে না পড়ে পালাতে পারবেন না। প্রেমকে বোঝার এবং তা নিয়ন্ত্রণ করার এক অদ্ভূত ক্ষমতা রয়েছে মীন রাশির জাতকদের।