scorecardresearch
 

Zodiac: সূর্যের কুম্ভে গোচর, ভীষণ খারাপ সময় চলবে ৫ রাশির জাতকদের

দেবগুরু বৃহস্পতি ইতিমধ্যেই কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে, যা সূর্য এই রাশিতে প্রবেশ করার পরে অস্ত যাবে। কুম্ভ রাশিতে সূর্যের গতিবিধি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এই সময়কালে ৫ রাশি চিহ্ন কর্কট, সিংহ, বৃশ্চিক, মকর এবং কুম্ভ রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক আপনার উপর সূর্যের গমনের প্রভাব কী হবে।

Advertisement
সূর্যের কুম্ভে গোচর, ভীষণ খারাপ সময় চলবে ৫ রাশির জাতকদের সূর্যের কুম্ভে গোচর, ভীষণ খারাপ সময় চলবে ৫ রাশির জাতকদের

Zodiac: সূর্যকে পৃথিবীর জীবনের জন্য শক্তির সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎস হিসেবে বিবেচনা করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের রাশি হল সিংহ রাশি। এটি তুলা রাশিতে দুর্বল এবং মেষ রাশিতে উচ্চ ফলদাতা বলে বিবেচিত হয়। সূর্যকে ব্যক্তির জীবনে পিতা, আত্মবিশ্বাস এবং কর্তৃত্বের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। যখন এটি যুক্তি ও বুদ্ধিমত্তার গ্রহ বুধের সঙ্গে মিলিত হয়, তখন বুধ আদিত্য যোগ গঠিত হয়। এই মুহূর্তে সূর্য মকর রাশিতে রয়েছে। ১৩ ফেব্রুয়ারি দ্বিতীয় রাশি অর্থাৎ কুম্ভ রাশিতে প্রবেশ (Surya Gochar 2022) করবে, যা তার পুত্র শনির মালিকানাধীন। দেবগুরু বৃহস্পতি ইতিমধ্যেই কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে, যা সূর্য এই রাশিতে প্রবেশ করার পরে অস্ত যাবে। কুম্ভ রাশিতে সূর্যের গতিবিধি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এই সময়কালে ৫ রাশি চিহ্ন কর্কট, সিংহ, বৃশ্চিক, মকর এবং কুম্ভ রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক আপনার উপর সূর্যের গমনের প্রভাব কী হবে।


মেষ ARIES
এই সময়ে আপনি আপনার ভিতরে লুকিয়ে থাকা গুণগুলিকেও অন্যদের সামনে তুলে ধরবেন। পেশাগতভাবে আপনি আপনার ব্যবসা এবং চাকরির প্রতি আপনার আন্তরিক প্রচেষ্টার জন্য পদোন্নতি এবং প্রশংসা পেতে পারেন। আর্থিকভাবেও ট্রানজিটের এই সময়টি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে।


বৃষ TAURUS
এই সময়ের মধ্যে, আপনি জীবনের অনেক ক্ষেত্রে উন্নতি এবং উজ্জ্বল হওয়ার সুযোগ পাবেন। এই সময়ে কর্মক্ষেত্রে সম্পূর্ণ কর্তৃত্ব পাবেন এবং একই সঙ্গে আপনি আপনার পরিচয় এবং প্রতিপত্তি বৃদ্ধি করতে পারবেন।


মিথুন GEMINI
এই সময়ের মধ্যে আপনি ব্যবসায় ভালো পারফর্ম করতে সক্ষম হবেন এবং এর থেকে ভালো মুনাফা অর্জন করতে পারবেন। আপনি যদি চাকরি করেন তবে এই সময়ের মধ্যে সফলভাবে নতুন প্রকল্পগুলি পরিচালনা করতে সক্ষম হবেন।

Advertisement


কর্কট CANCER
এই সময়ে আপনি কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়াও একটি শক্তিশালী আশংকা রয়েছে যে এই সময়ে আপনি আপনার কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন। এই সময়ে, আপনাকে যথাসাধ্য চেষ্টা করার এবং যে কোনও ধরনের অপ্রয়োজনীয় জিনিসে খরচ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


সিংহ LEO
এই সময়ে আপনাকে ব্যবসা এবং কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে বলে প্রবল আশংকা রয়েছে। এটা সম্ভব যে এই সময়ের মধ্যে আপনার ব্যবসা থেকে আশা অনুযায়ী লাভ করতে পারবেন না।


কন্যা VIRGO
এই সময়ে, শত্রুরা আপনার বিরুদ্ধে কথাও বলতে পারবে না অর্থাৎ এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর আধিপত্য বিস্তার করতে চলেছেন। এছাড়াও এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির ক্ষেত্রে যুক্ত তারা অনেক সুবিধা পাবেন।


তুলা LIBRA
আপনি যদি অতীতে কোনও বিনিয়োগ করে থাকেন তাহলে তা থেকে শুভ ফল পাবেন। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, আপনি এই সময়ের মধ্যে কর্মজীবনে ভালো সুযোগ পাবেন এবং একই সঙ্গে আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হবেন।


বৃশ্চিক SCORPIO
এই সময়ে আপনার জীবনে কিছু ঘরোয়া সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আপনি এই সময়ের মধ্যে পেশাদার এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে ব্যর্থ হবেন। এই সময়ে আপনাকে মানসিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, এমন একটি শক্তিশালী সম্ভাবনাও রয়েছে।


ধনু SAGITTARIUS
আপনি আপনার সমস্ত পরিকল্পনা অত্যন্ত কার্যকারিতা এবং দক্ষতার সঙ্গে সম্পাদন করবেন। তৃতীয় ঘরে সূর্যের যাত্রার কারণে আপনি শারীরিকভাবে সুস্থ থাকবেন। ভাগ্য এবং আধ্যাত্মিকতার নবম ঘরে সূর্যের দৃষ্টি আপনার ভাগ্যকে শক্তিশালী করবে এবং আপনার কর্মজীবন বৃদ্ধি করবে।


মকর CAPRICORN
আর্থিক দিকটি এই সময়ে খুব একটা অনুকূলে যাবে না। এছাড়াও, আপনি বিনিয়োগ থেকে পছন্দসই ফলাফল পাবেন না। আর্থিক সমস্যা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার তর্ক বা ভুল বোঝাবুঝির প্রবল সম্ভাবনা রয়েছে।


কুম্ভ AQUARIUS
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, কারণ এই সময়ে বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে আপনি যে মতামত পাবেন তা একতরফা মতামত হতে পারে এবং আপনি অভিমানে ভুগতে পারেন। আপনি যে কোনও বড় এবং ভুল সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনাকে আগামী সময়ে সমস্যায় ফেলতে পারে।


মীন PISCES
আর্থিক দিক থেকে সময় অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে আপনাকে কিছু অপরিকল্পিত ব্যয়ের সম্মুখীন হতে হবে। তাই আপনাকে আগে থেকে ভালো ভাবে অর্থ সঞ্চয় করার পরামর্শ দেওয়া হচ্ছে।

 

Advertisement