scorecardresearch
 

Zodiac: ২০২২-এ সাবধান এই ৫ রাশির জাতকরা, শনির দৃষ্টি থাকবে আপনার উপর

২৯ এপ্রিল ২০২২ শনি ৩০ বছর পর তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করতে চলেছে। এই রাশিতে শনি গমন শুরু করার সঙ্গে সঙ্গে ৩ রাশির জাতকরা শনির মহাদশায় (Shani Mahadasha) থাকবে। জেনে নিন কোন রাশিতে নতুন বছরে শনির সাড়ে সাতি হবে এবং কোন রাশিতে ঢাইয়া থাকবে।

Advertisement
২০২২-এ সাবধান এই ৫ রাশির জাতকরা, শনির দৃষ্টি থাকবে আপনার উপর ২০২২-এ সাবধান এই ৫ রাশির জাতকরা, শনির দৃষ্টি থাকবে আপনার উপর

Zodiac: নতুন বছরে শনি তার রাশি পরিবর্তন করতে চলেছে। যখনই এই গ্রহের রাশিচক্রের পরিবর্তন হয়, তখনই কোনও রাশির উপর শনির সাড়ে সাতি (Shani Sade Sati) এবং কারও উপর শনি ঢাইয়া (Dhaiya) শুরু হয়। ২৯ এপ্রিল ২০২২ শনি ৩০ বছর পর তার নিজস্ব রাশি কুম্ভতে প্রবেশ করতে চলেছে। এই রাশিতে শনি গমন শুরু করার সঙ্গে সঙ্গে ৩ রাশির জাতকরা শনির মহাদশায় (Shani Mahadasha) থাকবে। জেনে নিন কোন রাশিতে নতুন বছরে শনির সাড়ে সাতি হবে এবং কোন রাশিতে ঢাইয়া থাকবে।


কোন রাশিতে চলবে সাড়ে সাতি আর ঢাইয়া?

২০২২ সালে, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতকদের উপর শনির সাড়ে সাতি চলবে। মিথুন, কর্কট, তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির ঢাইয়া চলবে। ১ জানুয়ারি ২০২২ থেকে ২৯ এপ্রিল ২০২২ পর্যন্ত, শনি মকর রাশিতে থাকবে। এই সময়ে ধনু, মকর এবং কুম্ভ রাশির শনি সাড়ে সাতি দ্বারা আক্রান্ত হবে এবং মিথুন ও তুলা রাশির শনি ঢাইয়ায় ভুগবে। এর পরে ২৯ এপ্রিল থেকে ১২ জুলাই পর্যন্ত শনি কুম্ভ রাশিতে থাকবে। এই সময়ে মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের উপর শনি সাড়ে সাতি চলবে। কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের উপর শনি ঢাইয়া থাকবে।

১২ জুলাই ২০২২-এ, শনি মকর রাশিতে তার পূর্ববর্তী ট্রানজিটটি বিপরীতমুখী অবস্থায় পুনরায় প্রবেশ করবে এবং ১৭ জানুয়ারী ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। যার কারণে ধনু রাশির জাতকরা আবারও শনি সাড়ে সাতির কবলে পড়বেন। এর পাশাপাশি মকর ও কুম্ভ রাশির জাতকদের ওপরও শনির মহাদশা থাকবে। এই সময়ে মীন রাশির জাতক জাতিকারা শনিদেব সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। এ ছাড়াও মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনি ঢাইয়ার কবলে থাকবে এবং কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির এই দশা থেকে স্বস্তি পাবেন।

Advertisement

সামগ্রিকভাবে ২০২২ সালে, ৮টি রাশিকে অল্প-বিস্তর শনির প্রকোপ সহ্য করতে হতে পারে। যে রাশিগুলি শনির প্রভাব থেকে সম্পূর্ণ মুক্ত থাকবে তা হল মেষ, বৃষ, কন্যা এবং সিংহ রাশি।

 

Advertisement