scorecardresearch
 

Zodiac: সূর্যদেবের আশীর্বাদে আজ থেকে ভাগ্য খুলবে এই ৫ রাশির জাতকের

Zodiac: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। এটি আত্মার কারক হিসাবেও বিবেচিত হয়। অগ্নি গ্রহ সূর্য মীন রাশিতে জল উপাদানের রাশিতে প্রবেশ করতে চলেছে। আগুন এবং জলের এই সংমিশ্রণটি আজ গভীর রাত ১২.৩১ মিনিটে ঘটবে। এর পরে ১৪ এপ্রিল সকাল ৮:৫৬ মিনিটে সূর্য তার উচ্চ রাশি মেষ রাশিতে স্থানান্তর করবে। সূর্যের গমন সর্বদা জীবনে অনেক ইতিবাচক এবং নেতিবাচক পরিবর্তন নিয়ে আসে। চলুন জেনে নেওয়া যাক এই ট্রানজিটের প্রভাব সব রাশির উপর কী হবে।

Advertisement
সূর্যদেবের আশীর্বাদে আজ থেকে ভাগ্য খুলবে এই ৫ রাশির জাতকের সূর্যদেবের আশীর্বাদে আজ থেকে ভাগ্য খুলবে এই ৫ রাশির জাতকের

Zodiac: সূর্যকে গ্রহের রাজা বলা হয়। এটি আত্মার কারক হিসাবেও বিবেচিত হয়। অগ্নি গ্রহ সূর্য মীন রাশিতে জল উপাদানের রাশিতে প্রবেশ করতে চলেছে। আগুন এবং জলের এই সংমিশ্রণটি আজ গভীর রাত ১২.৩১ মিনিটে ঘটবে। এর পরে ১৪ এপ্রিল সকাল ৮:৫৬ মিনিটে সূর্য তার উচ্চ রাশি মেষ রাশিতে স্থানান্তর করবে। সূর্যের গমন সর্বদা জীবনে অনেক ইতিবাচক এবং নেতিবাচক পরিবর্তন নিয়ে আসে। চলুন জেনে নেওয়া যাক এই ট্রানজিটের প্রভাব সব রাশির উপর কী হবে।

 

মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ছাত্রদের জন্য এই ট্রানজিট খুব ভালো হতে চলেছে। শিক্ষাক্ষেত্রে সাফল্য আসবে, পাশাপাশি যে সকল ছাত্র-ছাত্রী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদেরও এই সময়টা ভালো প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি লক্ষ্য সম্পর্কে আরও উচ্চাভিলাষী হতে পারেন। চাকরিজীবীদের জন্যও এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। অনেক ভালো কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিটের সময় কোন বড় বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যয়ও বাড়তে পারে, তাই সঠিকভাবে বাজেট করুন।


বৃষ TAURUS

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হতে পারেন। এই সময়ে হঠাৎ কোথাও থেকে লাভের সম্ভাবনা রয়েছে। কোনও আটকে থাকা প্রকল্প থেকে সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি আপনার শখ এবং আগ্রহের কাজকে পেশায় পরিণত করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য এখন উপযুক্ত সময়। শিক্ষার দিক থেকে এই সময়টা বৃষ রাশির ছাত্রদের জন্য কিছুটা ঝামেলার হতে পারে।


মিথুন GEMINI

এই সময়ে আপনি কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে অনুকূল ফলাফল পেতে সফল হতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনার কাজের উপর আপনার ভালো দখল থাকার সম্ভাবনা রয়েছে এবং এই সময়ের মধ্যে আপনার কাজ সকলের কাছে প্রশংসিত হতে পারে। এই সময়ে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকার সম্ভাবনা রয়েছে। আপনি যদি চাকরির পরিকল্পনা করছেন, তবে আপনি কিছু ভালো সুযোগ পেতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তাদের জন্য এই সময়টি শুভ হতে পারে।

Advertisement


কর্কট CANCER

সূর্যের গমন আপনার জন্য ইতিবাচক ফল বয়ে এনেছে। এটি আপনার আর্থিক অবস্থার পাশাপাশি আপনার ভাগ্যকে শক্তিশালী করতে পারে। এই সময়ে, আপনার নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করার ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার ব্যবসার প্রসার ও বৃদ্ধির জন্য কিছু নীতি বাস্তবায়নের পরিকল্পনা করছেন, তাহলে এটি আপনার জন্য একটি অনুকূল সময়। আপনি এই সময়ের মধ্যে একটি দীর্ঘ প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। এর পাশাপাশি আপনি এই সময়ে কিছু উচ্চপদস্থ কর্মকর্তার সমর্থনও পেতে পারেন।


সিংহ LEO

বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের কাজের ক্ষেত্রে কিছু সমস্যা ও বাধার সম্মুখীন হতে পারেন। এই ট্রানজিট সময়কালে আপনি আপনার চাকরি সম্পর্কে অনিরাপদ বোধ করতে পারেন, তাই চাকরি পরিবর্তন করার জন্য এই সময়টি আপনার পক্ষে ভালো নয়। যারা শেয়ার বাজারের সঙ্গে যুক্ত তাদের জন্যও এই সময়টা খুব একটা অনুকূল না হওয়ার সম্ভাবনা। যে কোনও ধরনের চুক্তি বা বিনিয়োগ করার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ব্যাপক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ে আপনি ভেতর থেকে দুর্বলতা অনুভব করতে পারেন।


কন্যা VIRGO

আপনি কাজের ক্ষেত্রে কিছু ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, যা আপনার জন্য খুব বেশি ফলপ্রসূ হবে না। কর্পোরেট সেক্টরে যারা কাজ করছেন তারা তাদের কাজে বেশি ব্যস্ত বোধ করবেন। আপনার উপর কাজের চাপ বাড়বে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে, নিযুক্ত ব্যক্তিদের তাদের বস বা ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু বিবাদ হতে পারে, যা কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তিকে প্রভাবিত করবে। ব্যক্তিগতভাবে, এই সময়ের মধ্যে আপনি স্বভাবগতভাবে খিটখিটে হয়ে উঠতে পারেন।


তুলা LIBRA

পেশাগতভাবে দেখা হলে, চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে, আপনার কাজে দৃঢ় আধিপত্য থাকার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করতে পারেন। কর্মক্ষেত্রে আলাদা পরিচিতি তৈরিতে আপনি সফল হবেন। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য এই সময়টি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি অনেক ভালো কাজের সুযোগ পেতে পারেন। শিক্ষার দিক থেকে, এই সময়টি তুলা রাশির জাতকদের জন্যও অনুকূল প্রমাণিত হতে পারে। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য ভাল হতে পারে।


বৃশ্চিক SCORPIO

যারা চাকরি খুঁজছেন তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি কিছু ভাল কাজের সুযোগ পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি আপনার ক্ষেত্রে কাজের প্রতি আরও উচ্চাকাঙ্ক্ষী হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে, যা আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সময়টি শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও ফলদায়ক প্রমাণিত হতে পারে। যদি ব্যক্তিগত জীবনের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে এই সময়টি প্রেমিক দম্পতিদের জন্য অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

যারা বিশেষ করে পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত তাদের জন্য এই সময়টি ফলদায়ক হতে পারে। এই সময়ে, আপনি আপনার ব্যবসার প্রসারের জন্য কিছু নীতি প্রণয়ন এবং সঠিকভাবে প্রয়োগ করে সফল হতে পারেন। যারা সম্পত্তি লেনদেনের কাজ করছেন তাদের জন্যও এই সময়টি অনুকূল। চাকরিজীবীদের জন্য এই সময়টা গড়ে ফলদায়ক হতে পারে। এই সময়ে আপনার কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনি খুব ব্যস্ত থাকতে পারেন। শিক্ষার দিক থেকে এই সময়টি ধনু রাশির ছাত্রদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে।

Advertisement


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য সূর্য খুব একটা অনুকূল গ্রহ নয় হয় কাজের সঙ্গে সম্পর্কিত অনেক ভ্রমণ কোন ইতিবাচক ফলাফল দেবে না। চাকরিজীবীদের জন্যও এই সময়টি অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার ইচ্ছার বিরুদ্ধে স্থানান্তরিত হতে পারেন। এছাড়াও, আপনার কাজের প্রোফাইলে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দৃঢ় ইচ্ছাশক্তি থাকলে একজন ব্যক্তি সবচেয়ে বড় চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হতে পারেন। এই ট্রানজিট সময়ের মধ্যে আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে কারও সঙ্গে কথা বলার সময় বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনি স্বভাবগতভাবে রাগান্বিত এবং দৃঢ় থাকতে পারেন।


কুম্ভ AQUARIUS

বেতনভোগীদের কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কিছু মতভেদ থাকতে পারে। অন্যদিকে, যারা অংশীদারিত্বে ব্যবসা করেন, তাদেরও অংশীদারের সঙ্গে মতপার্থক্যের কারণে এই সময়ে ব্যবসায় কিছু উত্থান-পতন হতে পারে। যারা পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত, তাদের জন্যও এই সময়টি অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিটের সময় পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা উত্তেজনার সৃষ্টি হতে পারে, যার প্রত্যক্ষ প্রভাব আপনার ব্যবসায় পড়তে পারে। আপনি যদি একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এই সময়টি আপনার জন্য শুভ হতে পারে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের সময় মিশ্র ফল পেতে পারেন। পেশাগত জীবনের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি চাকরিজীবীদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে, বিশেষ করে যারা সরকারি চাকরি করছেন। এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণের জন্য অনেক নতুন সুযোগ পেতে পারেন, তবে এই সময়ে আপনি সময়সীমার মধ্যে আপনার কাজ শেষ করতে অলসতা দেখাতে পারেন। সম্ভাবনা হল এই ট্রানজিটের সময় আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য অর্জনের জন্য আপনার দলের সদস্যদের পূর্ণ সমর্থন এবং সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়কালে জ্বর এবং রক্তচাপের মতো স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement