scorecardresearch
 

Rahu Shukra Yuti: ধনসুখে কাটবে জীবন, রাহু-শুক্রের যুতিতে এপ্রিলে সৌভাগ্যবান ৫ রাশি

জ্যোতিষ মতে, আগামী ৩১ মার্চ রবিবার অবস্থান বদলাবে শুক্র। সেদিন মীন রাশিতে প্রবেশ করবে শুক্র। ওই রাশিতে এই মুহূর্তে রয়েছে রাহু। ফলে মীন রাশিতে শুক্র এবং রাহুর যুতি তৈরি হবে। আগামী ২৪ এপ্রিল পর্যন্ত মীন রাশিতে একসঙ্গে থাকবে রাহু এবং শুক্র।

Advertisement
৫ রাশির জাতকদের ভাগ্য বদলাবে। ৫ রাশির জাতকদের ভাগ্য বদলাবে।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, আগামী ৩১ মার্চ রবিবার অবস্থান বদলাবে শুক্র।
  • সেদিন মীন রাশিতে প্রবেশ করবে শুক্র।
  • ওই রাশিতে এই মুহূর্তে রয়েছে রাহু।

জ্যোতিষ মতে, আগামী ৩১ মার্চ রবিবার অবস্থান বদলাবে শুক্র। সেদিন মীন রাশিতে প্রবেশ করবে শুক্র। ওই রাশিতে এই মুহূর্তে রয়েছে রাহু। ফলে মীন রাশিতে শুক্র এবং রাহুর যুতি তৈরি হবে। আগামী ২৪ এপ্রিল পর্যন্ত মীন রাশিতে একসঙ্গে থাকবে রাহু এবং শুক্র। এর ফলে ৫ রাশির জাতকদের জীবনে সৌভাগ্য আসবে। কর্মক্ষেত্রে বিপুল সাফল্য যেমন পাবেন এই রাশির জাতকরা, তেমনই অর্থলাভ হবে। তা হলে জেনে নিন, কোন ৫ রাশির জাতকদের ভাগ্য খুলবে...

বৃষ রাশি (Taurus): 

শুক্র এবং রাহুর মিলনে সৌভাগ্যবান হবেন বৃষ রাশির জাতকরা। এপ্রিল মাসে একাধিক কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। চাকরিতে পদোন্নতি হতে পারে। দীর্ঘদিনের কোনও অসুখ থেকে মুক্তি পাবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo): 

এপ্রিলে কপাল খুলে যাবে সিংহ রাশির জাতকদের। সব কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে। কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায়ীরা সফল হবেন। অর্থলাভ হতে পারে। 

মিথুন রাশি (Gemini): 

লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। এপ্রিলে সুদিন আসবে এই রাশির জাতকদের। সব কাজে সাফল্য পাবেন। আয় বাড়বে। কঠোর পরিশ্রমের সুফল পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

কন্যা রাশি (Virgo): 
 
রাহু-শুক্রের যুতিতে ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের জীবনে। চাকরিতে প্রচুর সাফল্য পাবেন। আয় বাড়বে। কোনও সম্পদ লাভ করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। 

কর্কট রাশি (Cancer): 
ভাগ্যের চাকা ঘুরবে কর্কট রাশির জাতকদের জীবনে। এপ্রিল মাসে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সম্পদ লাভের সুযোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায় লাভবান হবেন। সব সমস্যা কেটে যাবে। 

Advertisement

অন্য দিকে, জ্যোতিষ মতে, সূর্য এবং শনি একে অপরের ঘোর শত্রু। ফলে এই দুই গ্রহ যখনই কাছাকাছি আসে তখনই অশুভ প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। গত এক মাস ধরে কুম্ভ রাশিতে ছিল সূর্য। আর ওই রাশিতে রয়েছে শনি। তবে গত ১৪ মার্চ কুম্ভ ত্যাগ করে মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য। এর ফলে সূর্য এবং শনির যুতি কেটেছে। এর ফলে ৩ রাশির জাতকদের জীবন বদলাবে। লাভের মুখ দেখবেন মকর, বৃষ এবং কুম্ভ রাশির জাতকরা।

Advertisement