scorecardresearch
 

Zodiac: মঙ্গলের গোচরে অমঙ্গলের সংকেত! চরম অসুবিধায় পড়বে এই ৫ রাশি

আজ ১৬ জানুয়ারি, রবিবার বিকাল ৩:২৬ মিনিটে মঙ্গল গ্রহের গোচর হয়েছে ধনু রাশিতে। গ্রহের স্থানান্তর জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয় কারণ এটি মানুষ-সহ প্রতিটি জীবের উপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। মঙ্গলকে প্রচেষ্টা, অন্বেষণ, দুঃসাহসিক কাজ এবং সৃজনশীলতার গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল ধনু রাশিতে খুব প্রভাবশালী হয়ে ওঠে।

Advertisement
মঙ্গলের গোচরে অমঙ্গলের সংকেত! চরম অসুবিধায় পড়বে এই ৫ রাশি মঙ্গলের গোচরে অমঙ্গলের সংকেত! চরম অসুবিধায় পড়বে এই ৫ রাশি

Zodiac: আজ ১৬ জানুয়ারি, রবিবার বিকাল ৩:২৬ মিনিটে মঙ্গল গ্রহের গোচর (Mars Transit) হয়েছে ধনু রাশিতে। গ্রহের স্থানান্তর জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয় কারণ এটি মানুষ-সহ প্রতিটি জীবের উপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। মঙ্গলকে প্রচেষ্টা, অন্বেষণ, দুঃসাহসিক কাজ এবং সৃজনশীলতার গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল ধনু রাশিতে খুব প্রভাবশালী হয়ে ওঠে, যা সমস্ত জাতকদের জীবনে বড় পরিবর্তন আনে। জ্যোতিষ মতে, ধনু রাশিতে মঙ্গল গমন ৫ রাশির জাতক জাতিকাদের জীবনে অস্থিরতা তৈরি করতে পারে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের সপ্তম ও দ্বাদশ ঘরের অধিপতি মঙ্গল। ধনু রাশিতে ট্রানজিট করার সময় এটি আপনার অষ্টম ঘরে অর্থাৎ অপ্রত্যাশিত লাভ/লোকসান, পৈতৃক সম্পত্তি এবং রহস্যে প্রবেশ করবে। এই সময়ে স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এই সময়ে আপনার আহত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই গাড়ি চালানো বা রাস্তায় হাঁটার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য মঙ্গলকে তৃতীয় ও অষ্টম ঘরের অধিপতি বলে মনে করা হয়। এই ট্রানজিটের সময়, এটি আপনার চতুর্থ ঘরে অর্থাৎ মা, আরাম এবং ভোগে গোচর করবে। এই সময়ের মধ্যে, এটি আশঙ্কা করা হচ্ছে যে আপনি খুব অনুকূল ফলাফল পাবেন না, কারণ আপনার আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। আপনাকে এই ট্রানজিটের সময় নিজেকে শান্ত রাখার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।


তুলা LIBRA

মঙ্গল গ্রহকে তুলা রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ও সপ্তম ঘরের অধিপতি বলে মনে করা হয়। এই ট্রানজিটের সময়, আপনার তৃতীয় ঘর অর্থাৎ ভাই বোন স্বল্প সময়ের ভ্রমণ এবং দুঃসাহসিকতার দিকে ট্রানজিট করবে। এই সময়ে তুলা রাশির জাতক জাতিকাদের যে কোনও কাজ করার সময় সতর্ক থাকতে হবে। ব্যবসা বা গ্রাহকদের প্রভাবিত করে এমন কোনও পরিস্থিতির সময়, আপনার শুধুমাত্র ব্যবহারিক হয়ে সিদ্ধান্ত নেওয়া উচিত।

Advertisement


বৃশ্চিক SCORPIO

মঙ্গলকে আপনার প্রথম ও ষষ্ঠ ঘরের অধিপতি মনে করা হয় এবং এই যাত্রার সময় মঙ্গল বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ঘরে অর্থাৎ পরিবার, ভাষা ও সম্পদ আহরণে গমন করবে। বৃশ্চিক রাশির জাতকদের জন্য এটি খুব একটা শুভ হবে না। আপনি প্রচেষ্টায় হতাশ হতে পারেন, যার কারণে আপনার মধ্যে অন্যের প্রতি হিংসা এবং প্রতিশোধ স্পৃহার জন্ম নিতে পারে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি মঙ্গল গ্রহ। এই ট্রানজিটের সময়, এটি আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ আধ্যাত্মিকতা, বৈদেশিক লাভ, ব্যয়, পরিত্রাণ ইত্যাদিতে ট্রানজিট করবে। মঙ্গল ভ্রমণের এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

 

Advertisement